স্বেচ্ছাসেবক দল নেতা পারভেজের স্মরণ সভা ও দোয়া মাহফিল

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের সহসাধারণ সম্পাদক ও সদর উপজেলা স্বেচ্ছাসেক দলের যুগ্ম-আহ্বায়ক পারভেজ হোসেনের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সদর উপজেলা স্বেচ্ছাসেবক দল জেলা বিএনপি কার্যালয়ে স্মরণসভা ও দোয়া মাহফিলে আয়োজন করে।
প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ( খুলনা বিভাগ ) অনিন্দ্য ইসলাম অমিত।
তিনি বলেন, পারভেজ হোসেন অত্যন্ত সফল একজন রাজনৈতিক কর্মী ছিলেন। আমৃত্যু তিনি দলের প্রতি সর্বোচ্চ মমত্ববোধ এবং আনুগত্য দেখিয়েছেন। সর্বোচ্চ নিষ্ঠা এবং আন্তরিকতার সাথে তার ওপর অর্পিত দায়িত্ব পালন করে গেছেন। শাসকের রক্তচক্ষু উপেক্ষা করে দলের অত্যন্ত সংকটকালীন সময়ও পারভেজ হোসেন সর্বোচ্চ সাহসিকতা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেছিলেন। তিনি ব্যবহার, আচার, আচরণ দিয়ে অতি অল্প সময়ে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছিলেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য আব্দুস সালাম আজাদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, বিএনপি নেতা অধ্যাপক আব্দার হোসেন খান, আলাউদ্দিন আলা, অধ্যাপক আসাদুজ্জামান শাহীন, ফারুক হোসেন, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, যুগ্ম-সম্পাদক নাজমুল হোসেন বাবুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা, যুগ্ম-সম্পাদক রেজোয়ানুল ইসলাম খান রিয়েল, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শফিকুল ইসলাম, সদস্য সচিব রাজু আহমেদ প্রমুখ।