রামপালে আনসার ভিডিপি কর্মকর্তার বিরুদ্ধে অর্থ বাণিজ্যের অভিযোগ

0

 

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা ॥ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে রামপাল উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রীনা বেগমের বিরুদ্ধে অর্থ বাণিজ্যের অভিযোগ উঠেছে। এর থেকে রেহাই পেতে সাধারণ আনসার ও ভিডিপি সদস্যরা রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে তদন্তসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানিয়েছেন। রীনা বেগম অবশ্য তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে দাবি করে আনীত সব অভিযোগ অস্বীকার করেছেন।
জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে এবার ৪৯টি ভোট কেন্দ্রে ৪৯টি দল গঠন করা হয়েছে। প্রতি দলে ১৩ জন করে মোট ৬৩৭ জন সদস্যকে বাছাই করা হয়েছে।
অভিযোগ রয়েছে, আনসার ভিডিপি কর্মকর্তা রীনা বেগম প্রতিজনের কাছ থেকে ৩০০ টাকা করে মোট ১ লাখ ৯১ হাজার ১০০ টাকা হাতিয়ে নিয়েছেন। সাধারণ আনসারদের সাথে কথা বলে জানা গেছে এসব তথ্য। তারা জানান, আমরা কোনো কথা বললে আমাদের আর কোনদিন ডিউটিতে পাঠাবে না।
এ বিষয়ে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রীনা বেগম তাঁর বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, গ্রুপ কমান্ডাররা টাকা নেয়। আমি কোনো টাকা পয়সা কারো কাছ থেকে নিইনি। মোস্তফা, ফরিদ, ফাতেমা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এসব রটাচ্ছে।
এ বিষয়ে রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা সাংবাদিকদের জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।