শার্শার সাবেক এমপি অ্যাড. নূর হুসাইন আর নেই

0

শার্শা (যশোর) সংবাদদাতা ॥ যশোর ১ আসনের সাবেক এমপি অ্যাড. নূর হুসাইন আর নেই। তিনি শুক্রবার দিনগত রাত সোয়া ৪ টায় ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ৬ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের বড় ছেলে অ্যাড, মাহফুজুর রহমান গাজী জানান, তার পিতা ১৭ দিন আগে ব্রেইন স্ট্রোক করে যশোরের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এরপর গত শুক্রবার দিনগত রাত সোয়া ৪ টায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন।
মরহুম অ্যাড. নূর হুসাইন ১৯৮৬ সালে জামায়াত থেকে যশোর-১ আসনের এমপি নির্বাচিত হন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জামায়াতের নীতি আদর্শের একজন নিবেদিত সৈনিক ছিলেন। অ্যাড. নূর হুসাইন ১৯৭৫ সাল থেকে আইনজীবী হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। রাজনৈতিক জীবনে তিনি ছিলেন সেবক ও জনদরদী নেতা। তিনি মানুষের কল্যাণে কাজ করে গেছেন।
শনিবার বেলা ৯ টায় অ্যাড. নূর হুসাইনের জন্মভূমি শার্শা উপজেলার গোগা ইউনিয়নের কালিয়ানী গ্রামে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। প্রথম নামাজে জানাজা পরিচালনা করেন মাও. আব্রাহীম খলিল। এরপর বাদজোহর শার্শা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স মাঠে দ্বিতীয় নামাজে জানাজা পরিচালনা করেন যশোর জেলা জামায়াতের সাবেক আমীর মাও. আজীজুর রহমান। ছেলে অ্যাড. মাহফুজুর রহমান গাজী জানান, বাদআসর তৃতীয় জানাজা শেষে যশোর বারান্দী মোল্লাপাড়া কবরস্থানে তাকে দাফন করা হবে। তৃতীয় নামাজে জানাজা পরিচালনা করবেন মরহুমের ছেলে মো. গোলাম আজম। ।
মরহুমের নামাজে জানাজায় জামায়াতের কেন্দ্রীয় নেতা ও যশোর জেলার সাবেক আমীর মাও. আজীজুর রহমান, যশোর জেলা জামায়াতের আমীর (পশ্চিম) মাস্টার রেজাউল করিম, শার্শা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসান জহির, প্রফেসর (অব.) আবু দাউদ, অধ্যক্ষ হাসানুজ্জামান হাসান, শার্শা উপজেলা জামায়াতের সভাপতি মাও. হাবিবুর রহমান. সেক্রেটারি অ্যাড. জাহাঙ্গীর হোসেন, মাও. নূর মোহাম্মদ জিহাদী, মো. হবিবর রহমান হবি, মাও. ইছাহক, মাও. মিজানুর রহমান, মাও. ইয়াহিয়া, মাও. অহিদুজ্জামান দুদু, মাও. জিয়াউর রহমান, মাও. বাকী বিল্লাহ, মাও. মুজিবুর রহমান, মাও. আনোয়ারুল কবীর, মাও. মোহাম্মদ আলী, মাও. আব্দুর রহিম, শার্শা উপজেলা বিএনপি নেতা অ্যাড. মোস্তফা কামাল মিন্টু, যুবদল নেতা মনিরুল ইসলাম মনি, শার্শা উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. আক্তারুজ্জামান, বেনাপোল পৌর কাউন্সিলর অহিদুল ইসলাম খোকনসহ রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণি- পেশার মানুষ অংশ নেন।
অ্যাড. নূর হুসাইনের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন জামায়াতের কেন্দ্রীয় নেতা ও যশোর জেলা সাবেক আমীর মাও. আজীজুর রহমান, জামায়াত নেতা অধ্যাপক গোলাম রসুল, অধ্যাপক গোলাম কুদ্দুস, মাস্টার নূরুন্নবীসহ নেতৃবৃন্দ।