শেষ হচ্ছে নিরব-বুবলীর ‘ক্যাসিনো’

0

লোকসমাজ ডেস্ক॥নভেম্বরের মাঝামাঝি সময় ঘোষণা দেয়া হয় চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা বুবলী প্রথমবার জুটি বেঁধে ‘ক্যাসিনো’ নামে ছবি করছেন। শাকিব খানের বাইরে প্রথম অন্য নায়কের সঙ্গে বুবলীর প্রথম জুটি বাঁধার খবরের পর ব্যাপকভাবে আলোচিত হয় ‘ক্যাসিনো’। ওই মাসের ২৪ তারিখ থেকে শুরু হয় ছবির কাজ। কয়েক লট শুটিংয়ের পর এবার শেষ হচ্ছে বহুল আলোচিত ‘ক্যাসিনো’র কাজ।
ছবির পরিচালক জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির চ্যানেল আই অনলাইনকে বলেন, ‘ক্যাসিনো’র কাজ শেষের দিকে। ইতোমধ্যে বুবলী ডাবিং শেষ করেছেন। তার একটি গান ও আরেকটি গানের অর্ধেক শুটিং বাকি। গানের শুটিং শেষ হলেই বুবলীর পুরো কাজ শেষ হবে। বাকি থাকবে নিরব এবং তাসকিনের কিছু দৃশ্যের শুটিং, ২০ শতাংশের মতো।
১২ জানুয়ারির মধ্যে ক্যাসিনো’র পুরো শুটিং শেষ করবেন বলে জানান সৈকত নাসির। তিনি বলেন, নিরব-তাসকিনের কিছু গুরুত্বপূর্ণ সিকোয়েন্স বাকি আছে। ১২ জানুয়ারির আগে শেষ করবো। কারণ, ১৫ তারিখ থেকে ‘আকবর’র কাজ শুরু করবো। ‘ক্যাসিনো’ হবে হাইভোল্টেজ গল্পের সিনেমা। তাই পোস্ট প্রডাকশনে তুলনামূলক বেশি কাজ থাকবে।
‘ক্যাসিনো’ প্রসঙ্গে নিরব আগেই বলেছেন, কাজটি নিয়ে আমি অনেক বেশি সিরিয়াস। সঙ্গে বুবলী আছেন। ভালো কিছু করার চেষ্টা করেছি। কাজটিকে একটি মিশন হিসেবে শেষ করতে যাচ্ছি। ক্যাসিনো’র মাধ্যমে বাংলা ছবির দর্শক নতুন প্যাটার্নে থ্রিলার গল্পের সিনেমা দেখবেন।
সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম সিনেমা ‘ক্যাসিনো’র মূল গল্প আবদুল্লাহ জহির বাবুর এবং যৌথভাবে সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু এবং আসাদ জামান। ছবির গান করছেন ইমরান, কোনাল, সাজ্জাৎ হোসেন, মার্সেল। জানা যায়, ‘ক্যাসিনো’ মুক্তি পাবে ২০২০ সালের মার্চে।