শ্যামনগরে প্রকৌশলী ও ঠিকাদারের বিরুদ্ধে স্মারকলিপি উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের

0

শেখ আব্দুল হাকিম, শ্যামনগর (সাতক্ষীরা) ॥ শ্যামনগর উপজেলা এলজিইডির প্রকৌশলী জাকির হোসেনের নির্দেশে সহকারী প্রশাসনিক কর্মকর্তাকে ঠিকাদারের বিরুদ্ধে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায়এলজিইডির প্রকৌশলীকে অপসারণ ও ঠিকাদারি প্রতিষ্ঠান মোহনা এন্টারপ্রাইজের লাইসেন্স বাতিলের দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা। রোববার শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার নাজিবুল আলমের মাধ্যমে জেলা প্রশাসক বরাবর এ স্মারকলিপি দেন তারা।
স্মারকলিপিতে বলা হয়েছে, গত ২৭ জুন উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের দ্বিতীয় তলায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সহকারী প্রশাসনিক কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনকে উপজেলা প্রকৌশলী (এলজিইডি) জাকির হোসেনের নির্দেশে মারধর করেন ঠিকাদার মোহনা এন্টারপ্রাইজের এম এ এইচ টুমু। স্মারকলিপিতে সরকারি কর্মচারীকে মারধর করার নির্দেশদানকারী উপজেলা প্রকৌশলী জাকির হোসেনের অপসারণ এবং সংশ্লিষ্ট ঠিকাদারের লাইসেন্স বাতিল করার দাবি জানানো হয়।
উপজেলা প্রকৌশলী জাকির হোসেন বলেন, আমার সাথে এমন কোনো কিছু হয়নি। আমার বিরুদ্ধে স্মারকলিপি প্রদান করেছে কেন আমি জানি না।
ঠিকাদার এম এ এইচ টুমু বলেন, দুই অফিসের ভেতরে বাগবিত-ার এক পর্যায়ে আমি মিটিয়ে দেওয়ার চেষ্টা করেছি শুধুমাত্র। এখন আমি হচ্ছি বলির পাঠা।
উপজেলা প্রশাসনিক কর্মকর্তা কর্মচারীসহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা যৌথভাবে উপজেলা প্রকৌশলী জাকির হোসেনেকে অপসারণ ও ঠিকাদারের লাইসেন্স বাতিলের দাবিতে সাতক্ষীরা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছেন।