সাবেক কাউন্সিলর আজিজুল কামালের ইন্তিকাল

0

স্টাফ রিপোর্টার ॥ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদল নেতা এবং যশোর পৌরসভার সাবেক জনপ্রিয় কাউন্সিলর আজিজুল কামাল সুইট ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে তিনি শহরের রেলগেট চোরমারা দিঘিরপাড়ের নিজ বাসভবনে মারা যান । তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর । তিনি স্ত্রী, এক মেয়ে ৫ ভাই , ৬ বোনসহ বহু আত্মীয়- স্বজন রেখে গেছেন।
সাবেক ছাত্রদল নেতা ও পৌর কাউন্সিলর আজিজুল কামাল সুইটের মৃত্যুর সংবাদ শুনে তার বাসভবনে গিয়ে শোকাহত স্বজনদের সমবেদনা জানান যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম। বাদ জুমা শহরের মুজিব সড়কে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ( খুলনা বিভাগ ) অনিন্দ্য ইসলাম অমিত, যশোর জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য মিজানুর রহমান খান, আব্দুস সালাম আজাদ, অ্যাড. হাজী আনিছুর রহমান মুকুল, বিএনপি নেতা খায়রুল বাশার শাহীন, জাতীয় গণতান্ত্রিক পার্টির প্রেসিডিয়াম সদস্য নিজামদ্দিন অমিত, পৌরসভার কাউন্সিলর রাজিবুল আলম, যুবলীগ নেতা সৈয়দ মেহেদী হাসান প্রমুখ। জানাজা শেষে তাকে চাঁচড়া রাজবাড়ী কবরস্থানে দাফন করা হয়।
সাবেক ছাত্রদল নেতা ও পৌর কাউন্সিলর আজিজুল কামাল সুইটের মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত ও জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম। এক শোক বার্তায় নেতৃদ্বয় মরহুমের মাগফিরাত কামনা এবং তার শোকাহত স্বজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।