ঝিকরগাছায় প্রতিবেশীর ধারালো অস্ত্রে দম্পতি জখম

0

ঝিকরগাছা (যশোর)সংবাদদাতা॥ যশোরের ঝিকরগাছার পল্লীতে এক প্রতিবেশী যুবকের দায়ের কোপে স্বামী-স্ত্রী জখম হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার বাঁকড়া ইউনিয়নের মাটশিয়া গ্রামের বাদামতলা এলাকায়।
ঘটনার সময় মাটশিয়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে মইনুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী সেলিনা বেগম (৩৮) বাড়িতে সাংসারিক কাজে ব্যস্ত ছিলেন। এ সময় প্রতিবেশি মৃত আব্দুল বারিকের ছেলে আলতাফ হোসেন বাবু ঘটনাস্থলে এসে আচমকা গালিগালাজ করতে থাকেন। এক পর্যায়ে প্রথমে মইনুল ও তার স্ত্রীকে কিলঘুষি মারতে থাকেন ও সাথে নিয়ে আসা ধারালো গাছিদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাদের জখম করেন। পরে স্থানীয় ে লোকজন উভয়কে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। খবর পেয়ে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সন্ত্রাসী আলতাফ হোসেন বাবুকে গাছিদাসহ আটক করে।
আহত মইনুল ইসলামের ফুফাতো ভাই মীর কাশেম আলী বলেন, উচ্ছৃংখল আলতাফ হোসেন বাবুর বিরুদ্ধে ইতোপূর্বেও গ্রামের একাধিক মানুষকে বিনা কারণে মারপিট কারার অভিযোগ রয়েছে। বাবু কারোরই ভালো দেখতে পারেনা। ও যখন-তখন মানুষের গায়ে হাত ওঠায়।
ইউপি চেয়ারম্যান আনিস-উর রহমান বলেন, সকালে ঘটনা শুনে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি বানী ই¯্রাইল সাহেবকে জানিয়েছিলাম। বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ বানী ই¯্রাইল হোসেন বলেন, উল্লেখিত ঘটনায় থানায় নিয়মিত মামলা হয়েছে। আসামি আলতাফ হোসেন বাবুকে আটক করা হয়েছে।