সতীনের বিরুদ্ধে মেয়েকে নির্যাতনের অভিযোগ

0

ঝিকরগাছা (যশোর)সংবাদদাতা॥ যশোরের ঝিকরগাছায় সতীনের মেয়ে শারমিলা (১৪)-কে নির্যাতনের ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। নির্যাতনের শিকার শারমিলা ঝিকরগাছা উপজেলার জয়রামপুর গ্রামের শাহিনুর রহমানের দ্বিতীয় স্ত্রীর একমাত্র মেয়ে।
অভিযোগকারী শারমিলার মা রাজিয়া আক্তার রিয়া কোতয়ালি থানার সিরাজসিঙ্গা গ্রামের সাহেব আলীর মেয়ে ও শাহিনুর রহমানের তালাকপ্রাপ্ত দ্বিতীয় স্ত্রী। অভিযোগ সূত্রে জানা গেছে, তার কন্যা শারমিলা তারিয়া (১৪) তার মালয়েশিয়া প্রবাসী পিতার বাড়ি ঝিকরগাছা উপজেলার জয়রামপুর গ্রামে তার পিতার চতুর্থ স্ত্রী স্বপ্না বেগমের সাথে বসবাস করে। শারমিলার পিতা বিদেশে থাকার সুযোগে ওই বাড়িতে অবস্থানরত শারমিলা তারিয়ার সৎ মা স্বপ্না বেগম (২৫) ও সৎ নানা রবিউল ইসলাম দীর্ঘদিন ধরে শারমিলার ওপর নানাভাবে অত্যাচার-নির্যাতন করে যাচ্ছেন। সম্প্রতি অভিযুক্তরা শারমিলাকে শারীরিকভাবে মারপিট করে তার ব্যবহারের সব জিনিসপত্র ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে এক কাপড়ে তাড়িয়ে দেন। এসময় শারমিলা ওই বাড়িতে তার থাকবার অধিকার আছে বলার কারণে সৎ মা ও সৎ নানা শারমিলাকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেন। এসময় তারা শারমিলার গলা চেপে ধরে মেরে ফেলার হুমকিও দেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।
ঝিকরগাছা থানার ডিউটি অফিসার উপপুলিশ পরিদর্শক আব্দুস সবুর অভিযোগ পেয়েছেন বলে জানান।
এদিকে অভিযুক্ত সৎ মা স্বপ্না বেগম বলেন, শারমিলা দিনরাত মোবাইল ফোনে কথা বলার কারণে প্রবাসী পিতার সাথে কথাকাটাকাটি হয়েছে। তিনি শারমিলার ভালো চান বলেও জানান।
তবে একই বাড়িতে থাকা প্রবাসী রবিউল ইসলামের প্রথম স্ত্রী রাবিয়া খাতুন এ ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হয়নি।
অভিযোগকারী রাজিয়া খাতুন রিয়া বলেন, প্রথম স্ত্রী রাবিয়া খাতুন থাকার পরও তার সাবেক স্বামী প্রায় ১৫ বছর আগে তাকে বিয়ে করে মালয়েশিয়া নিয়ে যান। সেখানেই শারমিলার জন্ম। অথচ সেই মেয়েকেই এখন তার চতুর্থ স্ত্রী স্বপ্না বেগম নির্যাতন করেছে।