যশোর সদর উপজেলা নির্বাচন চেয়ারম্যান প্রার্থী ফাতেমা আনোয়ারের মতবিনিময়

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ফাতেমা আনোয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।  বৃহস্পতিবার দুপুরে প্রেস ক্লাব যশোর মিলনায়তনে তিনি সাংবাদিকদের সামনে তার নির্বাচনী ইশতেহার তুলে ধরেন।
ফাতেমা আনোয়ার বলেন, তিনি নির্বাচিত হলে যশোর সদরকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবেন। তার দরজা সবসময় সবার জন্য খোলা থাকবে। সব কাজে তিনি নারীদের প্রাধান্য দেবেন। একইসাথে তিনি বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে যশোরে গণমাধ্যমকর্মীদের সাথে পরামর্শ করবেন বলেও জানান।
তিনি বলেন, জনগণের সুনিশ্চিত মতামত নিয়ে আমি প্রার্থী হয়েছি। আমার অন্য কোন উদ্দেশ্য নেই। আমি জনগণকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়তে চাই। সকল কাজে স্বচ্ছতা ও সামাজিক সমন্বয় বজায় রাখতে চাই, সরকারের প্রতিটি বরাদ্দ প্রতি ইউনিয়নে যথাযথভাবে বণ্টন করা হবে, মাদক ও সন্ত্রাসমুক্ত এলাকা গড়তে স্থানীয় মুরুব্বিদের সহায়তা নেওয়া হবে।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাতেমা আনোয়ারের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী অ্যাড. আকরাম হোসেন, অ্যাড. আফজাল হোসেন, যুবলীগ নেতা সৈয়দ মেহেদী হাসান, অশোক রায়, যশোর পৌরসভার সাবেক কাউন্সিলর আজিজুল ইসলাম, জেলা তাঁতি লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন প্রমুখ।