চৌগাছায় শ্রমজীবী মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ

0

এম এ রহিম, চৌগাছা (যশোর) ॥ চৌগাছায় তীব্র তাপদাহে শ্রমজীবী ও পথচারী তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ ঠা-া পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘চৌগাছা পরিবার’। শনিবার দুপুরে শহরের মোড়ে মোড়ে তীব্র তাপদাহে যখন জনজীবন বিপর্যস্ত হয়ে ওঠে, তখন তাদের কষ্ট লাঘব করার জন্য এ ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়। পানি ও খাবার সেলাইন বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সিঙ্গাপুর প্রবাসী বখতিয়ার হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলার নির্বাহী কর্মকর্তা সুস্মিতা সাহা। একটু স্বস্তি দেওয়ার জন্য চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা ৫০০ জন শ্রমজীবী ও পথচারী মানুষের মাঝে বিশুদ্ধ ঠা-া পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় সাধারণ স¤পাদক ফয়সাল আহম্মেদ, সহ-সভাপতি শাহিন কবির,জগদীশপুর ইউনিয়ন সভাপতি কামরুল হাসান, সহ-সভাপতি শহিদুল ইসলাম,রশীদুল ইসলাম, রাকিব হোসেন,শাহরিয়ার নাফিস,দীপ্ত বিশ্বাস, আছির উদ্দিন,মাসুদ রানা,মোনায়েম হোসেন,শাকিল হোসেন,রনি, নাসিম রেজা, অপু খান প্রমুখ।
সংগঠনের সভাপতি বখতিয়ার হোসেন বলেন, ‘বিপন্ন মানবতায় প্রবাসীর জয়’ এই স্লোগানকে সামনে রেখে, সংগঠনটি মানবকল্যাণে কাজ করে চলেছে। ইতোমধ্যে আমরা জনপ্রিয় ও এলাকার অসহায় মানুষের আস্থার ঠিকানা হিসেবে পরিচিতি লাভ করেছি। দেশের জন্য আরও ভালো কিছু করার প্রত্যাশায় এগিয়ে নিতে চাই সংগঠনকে। চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা এভাবেই সারাজীবন মানবকল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। তারা বলেন দুঃসময়ে মানুষের পাশে থাকার এক মহান উদ্দেশ্য নিয়ে আমাদের পথচলা।