দামুড়হুদায় এমপির ভাই চেয়ারম্যান নির্বাচিত

0

 

চুয়াডাঙ্গা সংবাদদাতা॥ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে আবারো চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন সংসদ সদস্য আলী আজগার টগরের আপন ভাই এবং দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী মুনছুর বাবু ও জীবননগর উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন হাফিজুর রহমান। এরা দু’জনই দু’উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে পর পর দু’বার নির্বাচিত হলেন।
চুয়াডাঙ্গা জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মোতাওয়াক্কিল রহমান জানান, দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলী মুনছুর বাবু ৪৯ হাজার ৯৫২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী এসএএম জাকারিয়া আলম মোটরসাইকেল প্রতীকে ১৩ হাজার ৫৩০ ভোট পেয়েছেন। এ নির্বাচনে অংশ গ্রহণ করে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শফিউল কবির ইউসুফ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তানিয়া খাতুন ফুটবল প্রতীকে ৩৩ হাজার ৪৮৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সাহিদা খাতুন কলস প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৪৭ ভোট।
তিনি আরো জানান,চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন হাফিজুর রহমান। তিনি কাপ পিরিচ প্রতীক নিয়ে ৩৩ হাজার ৫৩ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী এস কে লিটন আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ২৩ হাজার ৬১৭ ভোট।
এছাড়া কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আব্দুস সালাম ঈসা।
তাছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীক নিয়ে ৩৬ হাজার ২৫৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন রেনুকা আক্তার রিতা। তার প্রতিদ্বন্দ্বী আয়েশা সুলতানা লাকী কলস প্রতীক নিয়ে পেয়েছেন ১৮ হাজার ৩৭১ ভোট।