নাভারণে আকিজ কলেজিয়েট স্কুলে ‘সততা স্টোর’ উদ্বোধন করেন দুদক উপপরিচালক

0

যশোরের ঝিকরগাছা উপজেলার নাভারণে আদ্-দ্বীন ফাউন্ডেশন পরিচালিত আকিজ কলেজিয়েট স্কুলে নবনির্মিত ‘সততা স্টোর’ উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে প্রতিষ্ঠানটির নতুন ভবনে নির্মিত সততা স্টোরের ফিতা কেটে উদ্বোধন করেন যশোর জেলা সমন্বিত দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক আল-আমিন। এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা ও ঝিকরগাছা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ এবং আকিজ কলেজিয়েট স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা। উদ্বোধনের পর দোয়া ও মুনাজাত করা হয়।
‘দুর্নীতির সময় শেষ, গড়বো সোনার বাংলাদেশ’ স্লোগানে বিদ্যালয় অডিটোরিয়ামে উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত কুইজ প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশ নেন অতিথিবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে উপ-পরিচালক আল-আমিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সততাকে মনের মধ্যে লালন করতে হবে। তাহলে দুর্নীতি থেকে মুক্ত থাকা সম্ভব হবে।
অনুষ্ঠানে আকিজ কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ শামীম মল্লিকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন যশোর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ মল্লিক, ঝিকরগাছা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান। কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণের মাধ্যমে সততা স্টোরের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়। বিজ্ঞপ্তি