নিজের আলমসাধু উল্টে চালক নিহত

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ॥ ঝিনাইদহের হরিণাকুন্ডুতে আলমসাধু উল্টে মারা গেছেন চালক বাদশা আলী (৩২)। রোববার ভোরে উপজেলার হলবাজার-ফলসী সড়কের কাচারিপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি হরিণাকুন্ডু উপজেলার কেসমতপুর গ্রামের পিন্টু রহমানের ছেলে।
পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতের কোনো এক সময় ঘটনাস্থলে নিজের আলমসাধু উল্টে তার নিচে চাপা পড়েন বাদশা। এতে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পাওয়ায় তিনি আর উঠতে পারেন নি। রোববার ভোরে ফজরের নামাজের পর স্থানীয় গ্রামবাসীরা তাকে আলমসাধুর নিচে পড়ে থাকতে দেখে ৯৯৯ নম্বরে কল করেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা এসে মরদেহ উদ্ধার করেন।
মিঠু নামে স্থানীয় এক ব্যবসায়ী জানান, রোববার ভোরে ফজরের নামাজের পর তিনি বাজারে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার সময় সড়কের পাশে একটি আলমসাধুর নিচে একজনকে পড়ে থাকতে দেখে তিনিই ৯৯৯ নম্বারে কল করেন। নিহতের স্বজন আবুল বাশার জানান, শনিবার সকালে বাদশা নিজের গ্রাম থেকে আলমসাধুতে পাটকাঠি নিয়ে বিক্রির জন্যে হরিণাকুন্ডুর ভবানীপুর বাজারে যান। পাটকাঠি বিক্রি করে রাত দুইটা বা আড়াইটার দিকে শ্রীফলতলা গ্রামে শ্বশুর বাড়ির দিকে যাচ্ছিলেন। যাওয়ার পথে হয়তো নিজের আলমসাধু উল্টে মারা যান।
হরিণাকুন্ডু ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. মাসুদ জানান, রোববার ভোর ছয়টার দিকে তাদেরকে ৯৯৯ নাম্বার থেকে ফোন দিয়ে বিষয়টি জানানো হয়। ঘটনাস্থলে গিয়ে আলমসাধুর নিচে পড়ে থাকা অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
হরিণাকুন্ডু থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল খায়ের জানান, গভীর রাতে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যু মামলা দেওয়া হয়েছে।