খুলনায় ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রন্টের সভায়, বক্তারা দেশের জনগণকে দাসানুদাসে পরিণত করার গভীর ষড়যন্ত্র করা হচ্ছে

0

খুলনা ব্যুরো ॥ ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রন্ট খুলনা নেতৃবৃন্দ বলেছেন, সংবিধান অনুযায়ী দেশের জনগণ ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে নিজেদের পছন্দমতো শাসক নির্বাচিত করার অধিকারী। কিন্তু আওয়ামী বাকশালীরা গণমানুষের সে অধিকার পরিকল্পিতভাবে কেড়ে নিয়েছে। মালিককে পরিণত করা হয়েছে প্রজায়। দেশের জনগণকে দাসানুদাসে পরিণত করার গভীর ষড়যন্ত্র করা হচ্ছে।
রোববার খুলনা জেলা আইনজীবী সমিতির হলরুমে ডামি নির্বাচন বাতিল ও অবৈধ সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে পুনরায় অবাধ, স্বচ্ছ, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচনের দাবিতে ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রন্টের উদ্যোগে এক আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন। তারা আরও বলেন, অবৈধ সরকার দেশে অর্থনৈতিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক আধিপত্য বিস্তার করে দেশকে দাসানুদাস ও করদরাজ্য বানানোর চক্রান্তে লিপ্ত। তাই আওয়ামী বাকশালীদের ষড়যন্ত্র মোকাবিলায় দেশপ্রেমী জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন,ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রন্টের খুলনা ইউনিটের সভাপতি অ্যাড. গাজী আব্দুর বারী, অ্যাড. আনসার উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আ. ফ. ম. মহসীন, অ্যাড. লতিফুর রহমান লাবু, অ্যাড. বেগম আক্তার জাহান রুকু, অ্যাড. শেখ মাসুদ হোসেন রনি, অ্যাড. নুরুল হাসান রুবা, অ্যাড. মোল্লা মাসুম রশীদ, অ্যাড. মোল্লা মশিউর রহমান নানু, অ্যাড. শরিফুল ইসলাম জোয়াদ্দার খোকন, অ্যাড. মফিজুর রহমান মফিজ, অ্যাড. তৌহিদুর রহমান চৌধুরী তুষার, অ্যাড. মনিরুল ইসলাম পান্না, অ্যাড. এ, কে, এম, শহিদুল আলম, অ্যাড. আসাদুল আলম, অ্যাড. রফিকুজ্জামান, অ্যাড. জাহিদুজ্জামান, অ্যাড. খালিদ হাসান জনি, অ্যাড. সাইফুর রহমান সুমন, অ্যাড. কামরুজ্জামান টুকু, অ্যাড. মোহাম্মদ আলী বাবু, অ্যাড. মুজাহিদুল হোসেন শামীম, অ্যাড. মশিউর রহমান, অ্যাড. শফিউল আলম তুতি, অ্যাড. জয়দেব সরদার, অ্যাড. আশিকুর রহমান আশিক প্রমুখ। সভা শেষে আদালত চত্বরে কালোপতাকা মিছিল বের করা হয়।