যশোরে রিজার্ভ ট্রেনে ওঠা নিয়ে আ.লীগের দই পক্ষে অপ্রীতিকর ঘটনা

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর রেলস্টেশনে সোমবার দুপুরে রিজার্ভ একটি ট্রেনে জোর করে ওঠা নিয়ে আওয়ামী লীগের দুটি পক্ষের কর্মীদের মধ্যে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনায় প্রধানমন্ত্রীর জনসমাবেশে যাওয়ার উদ্দেশে আসা মেহেরপুরের আওয়ামী লীগের নেতাকর্মীদের রিজার্ভ করা একটি ট্রেন সোমবার দুপুর ১টার দিকে যশোর রেলস্টেশনে দাঁড়িয়ে ছিলো। এ সময় যশোরের আওয়ামী লীগের বেশ কয়েকজন কর্মী রিজার্ভ ওই ট্রেনে জোর করে ওঠার চেষ্টা করলে মেহেরপুর আওয়ামী লীগের কর্মীরা বাধা দেন। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এরই মধ্যে মেহেরপুর আওয়ামী লীগের কর্মীরা বহিরাগতদের ওঠা বন্ধের জন্য ট্রেনের সকল বগির দরজা বন্ধ করে দেন। নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানায়, যশোর পৌরসভার আলোচিত একজন কাউন্সিলরের অনুসারী আওয়ামী লীগ কর্মীরা মেহেরপুর আওয়ামী লীগের রিজার্ভ করা ট্্েরনে জোর করে ওঠার চেষ্টা চালিয়েছিলেন।
এদিকে খবর পেয়ে কোতয়ালি থানা পুলিশের ওসি মো. আব্দুর রাজ্জাক ও চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইনসপেক্টর তারিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইনসপেক্টর তারিকুল ইসলাম জানান, এক পক্ষের রিজার্ভ করা ট্রেনে কিছু লোকজন ওঠার চেষ্টা করেছিলেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এছাড়া তেমন কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।