আমরা একটি লড়াইয়ের ময়দানে আছি সেটি হচ্ছে দেশ ও জনগণ রক্ষার লড়াই : অনিন্দ্য ইসলাম অমিত

0

স্টাফ রিপোর্টার ।। বিএনপির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, এই মুহূর্তে আমরা একটি লড়াইয়ের ময়দানে আছি। সেটি হচ্ছে দেশ ও জনগণ রক্ষার লড়াই। আমরা জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য লড়াই করছি। আজ ক্ষমতাসীনদের জনগণের ভোটের প্রয়োজন হয় না বলে তাদের কাছে জনগণ মূল্যহীন। তারা মনে করে তাদের পাশে পুলিশ থাকলে জনগণের ভোটের কোনো প্রয়োজন নেই।
শনিবার যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের বলরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অনিন্দ্য ইসলাম অমিত।
তিনি আরও বলেন, আওয়ামী লীগের কাছে অবৈধ টাকা ও পুলিশ আছে। কিন্তু বিএনপির সাথে জনগণ আছে। বিগত এক যুগের অধিক সময় ধরে বিএনপি আন্দোলন করছে বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী করা কিংবা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য নয়। তারা জনগণের বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য আন্দোলন করছে।
কর্মীসভায় ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি জালাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির নেতা অধ্যাপক আব্দার হোসেন খান, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান, নরেন্দ্রপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস সালাম বিশ্বাস,সহ-সভাপতি মিকাইল হোসেন,নুুর ইসলাম,আব্দুর রহমান,সদর উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব রাজু আহমেদ প্রমুখ।
এদিকে একই দিন নরেন্দ্রপুর গ্রামে অনুষ্ঠিত ১,২ ও ৩ নম্বর ওয়ার্ড শাখার কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন। ১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আশরাফুজ্জামান মিঠু।
এছাড়া রূপদিয়া বাজারের কয়লাপট্টি এলাকায় অনুষ্ঠিত ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এ কে শরফুদ্দৌলা ছোটলু। ৫ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল মজিদ গাজীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন,নরেন্দ্রপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ রাসেল,বিএনপি নেতা আব্দুল জলিল গোলদার প্রমুখ।