এবার কাজী নাবিল আহমেদের ‘দুঃখ প্রকাশ’

0

স্পোর্টস ডেস্ক॥  মঙ্গলবার (০২ মে ) বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) একটি সংবাদ সম্মেলনের পূর্বে ঘটে এক অনভিপ্রেত ঘটনা। সে ঘটনায় বাংলাদেশের ক্রীড়াসাংবাদিকদের অপমান ও অসম্মান করেন বাফুফের কর্তাব্যক্তিরা। এ ঘটনায় রীতিমতো ক্ষুব্ধ হন ক্রীড়াসাবংদিকরা এবং তোপের মুখে পড়ে বাফুফে। তারই জেরে চলছে দুঃখ প্রকাশ এবং ক্ষমা চাওয়ার পর্ব।
ঘটনার পর পরই ক্ষমা চান বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। আর আজ বাফুফের অফিসিয়াল প্যাডে রীতিমতো ঘটা করে দুঃখ প্রকাশ করলেন সে সময় উপস্থিত থাকা বাফুফের সহসভাপতি ও সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।
তিনি লিখেছেন, মঙ্গলবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভা শেষে সংবাদ সম্মেলনের পূর্বে একটি অনভিপ্রেত ঘটনা ঘটেছে। সেখানে আমার সব সময়ের সহযাত্রী সম্মানিত সাংবাদিক ভাইদের নিয়ে করা আমার একটি মন্তব্যে তারা ভীষণ মর্মাহত হয়েছেন। এই মন্তব্যের জন্য আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। এ ধরনের মন্তব্য করা কোনোভাবেই আমার উচিত হয়নি। আমি নিজেও দীর্ষদিন ধরে সংবাদপত্র শিল্পের সাথে জড়িত। এ সেক্টরে আমাদের পারিবারিক সম্পর্কের বিষয়টি সবার জানা। এ মন্তব্য আমার ওপরও এসে পড়ে। তাই আপনাদের কেমন লাগছে সেটা আমি অনুভব করতে পারছি।
শেষে তিনি লিখেছেন, আশা করছি আমার সাংবাদিক ভাইয়েরা বরাবরের মতো আমার সঙ্গে থাকবেন।