উন্নয়নের কাল্পনিক গল্পে জনগণকে বিভ্রান্ত করার সুযোগ নেই : অনিন্দ্য ইসলাম অমিত

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলা বিএনপির অবস্থান কর্মসূচিতে দলের কেন্দ্রীয় কমিটির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, উন্নয়নের কাল্পনিক গল্পের ফানুস উড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার কোনো সুযোগ নেই । জনগণ জানে আওয়ামী লীগ দীর্ঘ এক যুগের অধিক সময়ে দেশে কী উন্নয়ন করেছে। তাদের উন্নয়নের জোয়ারে জনগণ দুধের নহরে ভাসছে, নাকি জনগণের লুটপাটের টাকায় আওয়ামী লীগের নেতাকর্মীরা ভোগ বিলাসিতা করছে, সেটি সকলের জানা আছে। আওয়ামী লীগ যদি দেশ ও জনগণের উন্নয়ন করে থাকে তাহলে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে তাদের আপত্তি কোথায়?
গ্যাস, বিদ্যুৎসহ সকল নিত্যপণ্যের অস্বাভাবিক দাম বৃদ্ধি ও আওয়ামী লীগ সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং বিএনপি ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। শনিবার(৮ এপ্রিল) শহরতলী পুলেরহাট বাজারে অনুষ্ঠিত কর্মসূচিতে অনিন্দ্য ইসলাম অমিত আরও বলেন, আওয়ামী লীগ কখনো জনকল্যাণের রাজনীতি করে না। কেবল নিজেদের ভাগ্য উন্নয়নের রাজনীতি করে। আজ স্বাধীনতার ৫২ বছর পর জনগণ তাদের ভাত ও ভোটের অধিকার আদায়ের জন্য আন্দোলন করছে। অথচ এই ভাত ও ভোটাধিকারের জন্য ৫২ বছর আগে মুক্তিযোদ্ধারা নিজেদের জীবন উৎসর্গ করতে দ্বিধাবোধ করেননি।
আজকে তারা বেগম খালেদা জিয়াকে নিয়ে বলেন কিনা অনেক দয়া দাক্ষিণ্য দেখিয়েছি। কিন্তু আইন আদালতকে স্বাভাবিক গতিতে চলতে দেন দেখি কে কাকে দয়া দাক্ষিণ্য দেখায়।
কর্মসূচিতে বিশেষ অতিথির বক্তৃতায় জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেন, জনগণের দাবি আদায়ের জন্য রাজপথে আছি, তাদের সকল দাবি আদায় করেই রাজপথ ছাড়বো।
সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাকের পরিচালনায় আরও বক্তব্য রাখেন,বিএনপি নেতা নজরুল ইসলাম,মশিয়ার রহমান বাবলু,মারুফ হোসেন,মাসুদুর রহমান,ফজলুল আলম,রবিউল ইসলাম,আব্দুস সালাম,নুরুজ্জামান খান,যুবদল নেতা তানভীর রায়হান তুহিন, আবুল কালাম আজাদ,স্বেচ্ছাসেবক দল নেতা রাজু আহমেদ,ছাত্রদল নেতা আলমগীর হোসেন লিটন প্রমুখ।