উথলী ইউপি নির্বাচনের হামলার প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

0

 

রিফাত রহমান,চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গা উথলী ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচার-প্রচারণায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীকের আবজালুর রহমান ধীরুর কর্মীদের উপর হামলার প্রতিবাদে ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে  শনিবার বেলা আড়াইটায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
চেয়ারম্যান প্রার্থী আবজালুর রহমান ধীরু লিখিত বক্তব্যে বলেন, আগামী ১৬ মার্চ উথলী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আনারস প্রতীকে ভোট চাওয়া ও প্রচার-প্রচারণা চালানোর সময় গত শুক্রবার (১০ মার্চ) রাত অনুমানিক সাড়ে ৯টার দিকে ১৫/১৬ টি মোটরসাইকেলযোগে একদল বহিরাগত দূর্বৃত্তরা রামদা ও হকিস্টিকসহ আমার বাড়ির সামনে মহড়া দেয় ও আমাকে গালাগালিসহ আমার বাড়ির প্রাচীরে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে এবং বহিরাগত দুর্বৃত্তরা উথলী গ্রামবাসী, আমার সমর্থক আকাশ, সাহাঙ্গীরসহ ৬জনকে মারধোর করে গুরুতর আহত করে এবং ভোটের মাঠে গেলে খুন গুম করার হুমকি দেয়। আহতদের মধ্যে ধারালো অস্ত্রের কোপে আকাশের বাম হাতের ৩টি আঙুলের শির কেটে যায়।
তিনি আরো বলেন, এ ঘটনায় জীবননগর থানায় মৌখিক অভিযোগ করা হয়েছে। এবং রোববার জেলা নির্বাচন কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করা হবে।
প্রার্থী আবজালুর রহমান ধীরু তার নিরাপত্তা দাবি করেন। সংবাদ সম্মেলনে উথলী ইউনিয়ন পরিষদের ভোটার আব্দুর রাজ্জাক, সাহাঙ্গীর হোসেন, আকাশ, আহাদ আলী, মতিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।