ফকিরহাটে সাবেক ভাইস চেয়ারম্যানকে পিটুনি ইউএনও’র বিরুদ্ধে তদন্ত শেষ

0

বাগেরহাট সংবাদদাতা॥ বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যানের গায়ে হাত দেয়ার ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেনের বিরুদ্ধে সরেজমিনে তদন্ত সম্পন্ন করেছে জেলা প্রশাসন। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঘটনাস্থল পরিদর্শন ও ভুক্তভোগী-অভিযুক্তের সাক্ষ্য গ্রহণ করেন বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম। এর আগে বৃহস্পতিবার সরেজমিন তদন্তের সময়ে উপস্থিত থাকতে উভয়পক্ষকে জেলা প্রশাসনের পক্ষ থেকে নোটিশ প্রদান করা হয়।
এদিন সকাল ১০টায় ফকিরহাট বিশ্বরোড সংলগ্ন এলএসডি গোডাউন (কাঠালতলা) সংলগ্ন ঘটনাস্থলে যান তদন্ত কর্মকর্তা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আরিফুল ইসলাম। তিনি ভুক্তভোগী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শেখ মিজানুর রহমানের সাক্ষ্য গ্রহণ করেন। পাশাপাশি প্রত্যক্ষদর্শী মোল্লা হাবিবুর রহমান ও জাহিদুল ইসলামের সাক্ষ্যও নেন। পরে শেখ মিজানুর রহমানের বাস ভবনে যান তিনি। সেখানে মিজানুর রহমান ও তার পরিবারের সাথে দেখা করেন।
পরে ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে ইউএনও মো. মনোয়ার হোসেনের সাক্ষ্য গ্রহণ করেন তদন্ত কর্মকর্তা। উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন কুমার দাসের সাক্ষ্য গ্রহণ করা হয়।
ভুক্তভোগী শেখ মিজানুর রহমান বলেন, ইউএনও’র বিরুদ্ধে প্রশাসন পদক্ষেপ গ্রহণ করবেন বলে আমাকে আশ্বস্ত করেছেন। আশা করি আমি ন্যায় বিচার পাব।
তদন্ত কর্মকর্তা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আরিফুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন ও অভিযুক্ত এবং অভিযোগকারী উভয়ের সাক্ষ্য গ্রহণ ও বক্তব্য রেকর্ড করা হয়েছে। আশা করি দুই একদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়া যাবে।