যশোরে ২০১৬-১৭ এবং ২০২১-২২ মৌসুমের সকল বিভাগ ক্রিকেট লিগের পুরস্কার বিতরণ

0

স্পোর্টস রিপোর্টার ॥ যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ২০১৬-১৭ এবং ২০২১-২০২২ মৌসুমের প্রিমিয়ার ডিভিশনসহ সকল বিভাগ ক্রিকেট লিগের চ্যাম্পিয়ন ও রানারআপ দলের পুরস্কার প্রদান করা হয়েছে।  রোববার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামের আমেনা খাতুন ক্রিকেট গ্যালারিতে এক অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, যশোর – ৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।
যশোর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি, জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পৌরমেয়র হায়দার গণি খান পলাশ ও রেডিয়েন্ট ফার্র্মাসিউটিক্যাল লিমিটেডের চেয়ারম্যান নাসের শাহরিয়ার জাহেদী । এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেমকন গ্রুপের পরিচালক মালিহা মান্নান আহমেদ,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির,অতিরিক্ত সাধারণ সম্পাদক এম এ আকসাদ সিদ্দিকী শৈবাল,যুগ্ম-সম্পাদক এ বি এম আখতারুজ্জামান,কোষাধ্যক্ষ সোহেল মাসুদ হাসান টিটো প্রমুখ।
২০১৬-১৭ মৌসুমের প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে যশোর ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন ও ম্যাগপাই ক্লাব রানারআপ, একই মৌসুমে ১ম বিভাগে আসাদ স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন ও ন্যাশনাল স্পোর্টিং ক্লাব রানারআপ, ২য় বিভাগ (টায়ার-২) ঝিকরগাছা ক্রিকেট একাডেমি চ্যাম্পিয়ন ও সীমান্ত ক্লাব রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। অপরদিকে ২০২১-২২ মৌসুমে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে যশোর ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন ও আর এন রোড ক্রীড়া চক্র রানারআপ, ১ম বিভাগে প্রদিপ্ত পথ ক্রিকেট একাডেমি চ্যাম্পিয়ন ও আর এন রোড বয়েজ রানারআপ, ২য় বিভাগ(টায়ার-১) লিগে বেনাপোল ক্রিকেট একাডেমি চ্যাম্পিয়ন ও চৌগাছা ক্রিকেট ক্লাব রানারআপ এবং ২য় বিভাগ(টায়ার-২) ক্রিকেট লিগে শতদল ক্লাব চ্যাম্পিয়ন ও বিপনন ক্লাব রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।  ২০১৬-১৭ মৌসুমে সকল বিভাগে জেমকন গ্রুপ এবং ২০২১-২২ মৌসুমে রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যাল পৃষ্ঠপোষকতা করে।