যশোর জেলা আইনজীবী ঐক্য পরিষদের সভাপতি সুকুমার ও সম্পাদক নবকুমার

0

 

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ আইনজীবী ঐক্য পরিষদ যশোর জেলা শাখার সম্মেলনে অ্যাড. সুকুমার রায়কে সভাপতি ও অ্যাড. নবকুমার কুন্ডুকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার যশোর আইনজীবী সমিতির ১ নম্বর ভবন মিলনায়তনে সম্মেলনের আয়োজন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইনজীবী ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. বিভাস চন্দ্র বিশ্বাস।
নবনির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি মনরঞ্জন কর্মকার, যুগ্ম সাধারণ সম্পাদক গৌর চান মন্ডল, গোপী নাথ রায় চৌধুরী, দীপক কুমার, কোষাধ্যক্ষ শ্যামল কুমার মজুমদার, সহ-কোষাধ্যক্ষ পলাশ সরকার, সাংগঠনিক সম্পাদক যতীন্দ্র নাথ রায় তাপস, সহ-সাংগঠনিক সম্পাদক অশোক কুমার বিশ্বাস, দফতর সম্পাদক দেবব্রত কুমার রায় দিলীপ, সহ-দফতর সম্পাদক কিশোর কুমার সাহা, লিগ্যাল এইড সম্পাদক সৌমিত্র রায়, সহ-লিগ্যাল এইড সম্পাদক উজ্বল কুমার সরকার, তথ্য ও গবেষনা সম্পাদক জ্যেতির্ময় মৈত্র, সহ-তথ্য ও গবেষনা সম্পাদক সঞ্জয় সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক অজিত কুমার দাস, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রবীর চক্রবর্তী, সমাজ কল্যাণ সম্পাদক শান্তনু সরকার পল্টন, সহ-সমাজ কল্যাণ সম্পাদক পলক কুমার মৈত্র, মহিলা বিষয়ক সম্পাদক যুথিকা ঘোষ, সহ-মহিলা বিষয়ক সম্পাদক স্বপ্না তরফদার, সাংস্কৃতিক সম্পাদক বাসুদেব বিশ্বাস ও সহ-সাংস্কৃতিক সম্পাদক তুহীন চন্দ্র মজুমদার।
অ্যাড. সুকুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আইনজীবী সমিতির সভাপতি শরীফ নূর মোহাম্মদ আলী রেজা, সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহীন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা সভাপতি সন্তোষ কুমার দত্ত, সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষাল, অ্যাড. ভীম সেন দত্ত, অ্যাড. জীবন রতন দত্ত, খ্রিস্টান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রশান্ত বিশ্বাস, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদরে সদর উপজেলা সভাপতি তীমির ঘোষ, তন্ময় মন্ডল প্রমুখ।