তরিকুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালন নওয়াপাড়া ইউনিয়ন বিএনপির

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলা নওয়াপাড়া ইউনিয়ন বিএনপির আয়োজনে দিনব্যাপী বিস্তারিত কর্মসূচি পালনের মধ্য দিয়ে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সাবেক সদস্য ও মন্ত্রী তরিকুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল কোরআন খানি, দোয়া মাহফিল, কোরআন শরীফ, জায়নামাজ ও শিক্ষা উপকরণ বিতরণ, বৃক্ষ রোপন এবং খাবার বিতরণ।
শনিবার  শেখহাটি শফিয়ার রহমান মডেল একাডেমি প্রাঙ্গনে এ সকল কর্মসূচি পালিত হয়। সকালে কোরআন খানির মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। পরে একাডেমি প্রাঙ্গনে বৃক্ষরোপন করা হয়।

এছাড়া একাডেমি প্রাঙ্গনে এক অনুষ্ঠানের মাধ্যমে কোরআন শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ, মুসল্লিদের মাঝে জায়নামাজ এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। পরে বরেণ্য রাজনীতিক তরিকুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শেষে কোরআন শিক্ষার্থী ও দুঃস্থাদের মাঝে খাবার পরিবেশন করা হয়। দিনব্যাপী এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য গোলাম রেজা দুলু, মিজানুর রহমান খান, কাজী আজম, নগর বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ, সাধারণ সম্পাদক এহসানুল হক সেতু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, আশরাফুজ্জামান মিঠু, বিএনপি নেতা আব্দুর রহিম,আলাউদ্দিন আলা, নওয়াপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মশিয়ার রহমান, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন লাল্টু,যুগ্ম-সম্পাদক আসাদুল আলম ঝন্টু, সাবেক জেলা যবুদল নেতা আশরাফুল আলম সেলিম, ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কামরুল হাসান শিমুল,যুগ্ম-আহ্বায়ক মাহবুব আলম, সদস্য সচিব,এনামুল হক সোহাগ প্রমুখ।