রোহিতা ইউনিয়ন বিএনপির ৮ টি ওয়ার্ড শাখার তিন পদে কমিটি গঠন

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোরের মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়ন বিএনপির আটটি ওয়ার্ড শাখার সভাপতি,সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার জেলা ও উপজেলা বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতাদের উপস্থিতিতে কর্মীদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে কমিটি গঠন করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির প্রতিনিধি আব্দুস সালাম আজাদ।
নির্বাচিত নেতারা হলেন, ১ নম্বর ওয়ার্ডের সভাপতি মোহাম্মদ আবু আহসান,সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন ও সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুর, ২ নম্বর ওয়ার্ডের সভাপতি আব্দুুর রাজ্জাক,সাধারণ সম্পাদক মো. মহিন ঢালি, ও সাংগঠনিক সম্পাদক রবিউল রবি,৩নম্বর ওয়ার্ডের সভাপতি আবেনুর হোসেন ভুট্রো, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান ও সাংগঠনিক সম্পাদক ডা. আব্দুল ওহাব। ৪নম্বর ওয়ার্ডের নেতারা হলেন,সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন, ৫ নম্বর ওয়ার্ডের নেতারা হলেন, সভাপতি শাহাদৎ হোসেন, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক আবু তাহের, ৬ নম্বর ওয়ার্ডের নেতারা হলেন, সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ও সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি তুহিন মাহমুদ, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন ,৮ নম্বর ওয়ার্ডের নেতারা হলেন,সভাপতি সিরাজুল ইসলাম,সাধারণ সম্পাদক রুহুল কুদ্দস টিটো ও সাংগঠনিক সম্পাদক মোসলেম আলী।