বিএনপি নেতা কাওছার জমাদ্দারের স্মরণসভা অনুষ্ঠিত

0

 

স্টাফ রিপোর্টার,খুলনা॥ খুলনায় বিএনপির প্রতিষ্ঠাকালীন নেতা, ফুলতলা উপজেলা বিএনপির সাবেক সভাপতি, সর্বজন শ্রদ্ধেয় প্রবীণ ব্যক্তিত্ব সদ্য প্রয়াত  কাওছার আলী জমাদ্দারের স্মরণসভা ও দোয়া মাহফিল বুধবার সকালে কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
স্মরণসভায় প্রধান অতিথির বক্তৃতায় মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা বলেন, এই জনপদে বিএনপিকে প্রতিষ্ঠা করতে এবং দূর্দিন দুঃসময়ে দলকে টিকিয়ে রাখতে কাওছার আলী জমাদ্দারের সাহসী ও সময়োপযোগী ভূমিকা চিরস্মরণীয় হয়ে থাকবে। একজন দলপ্রেমী মানুষ হিসেবে শুধু নয়, সমাজের সব শ্রেণি পেশার মানুষের কাছে তার অবস্থান ও গ্রহণযোগ্যতা ছিল অতুলনীয়। জানাজায় দলমত নির্বিশেষে হাজারো মানুষের উপস্থিতি যার সত্যতা প্রমাণ করে। মৃত্যুর আগেও তিনি প্রত্যাশা করতেন, দেশ থেকে ফ্যাসিবাদী শাসনের অবসান ঘটবে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি আবারও রাষ্ট্র ক্ষমতায় আসীন হবে। তার অসমাপ্ত স্বপ্নকে পূরণ করতে নতুন প্রজন্মকে শপথ নিতে হবে এবং রাজপথের দুর্বার আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে।
খুলনা জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খানের সভাপতিত্বে এবং নগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিনের সঞ্চালনায় স্মরণসভায় বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবু। কর্মসূচিতে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন এস এ রহমান বাবুল, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, মোল্লা মোশারফ হোসেন মফিজ, একরামুল হক হেলাল, আশরাফুল আলম খান নান প্রমুখ।