যশোরে রোশনী হত্যাকাণ্ডে বোনের ছেলেসহ দুইজন আটক

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর শহরের রেল রোড আশ্রম মোড়ে সাবেক প্রাণি সম্পদ কর্মকর্তা মরহুম মোস্তাফিজুর রহমানের স্ত্রী রওশন আরা রোশনী হত্যাকান্ডে জড়িত সন্দেহে নিহতের বোনের ছেলেসহ দুইজনকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
আটকরা হলেন, উপশহরের মৃত মাহমুদুল আলম চৌধুরীর ছেলে হৃদয় ও আব্দুল হাকিমের ছেলে বোরহান উদ্দিন। এর মধ্যে হৃদয় নিহত রোশনীর বোনের ছেলে।
উপশহর এলাকার একটি সূত্র জানায়, গত সোমবার রাতে পিবিআইর একটি টিম তাদেরকে আটক করে নিয়ে যায়। তবে এ বিষয়ে পিবিআইর কোনো কর্মকর্তা কথা বলতে রাজি হননি।
নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানায়, নিহত রোশনীর বাড়িতে তার নিজের ছাড়াও আমেরিকায় অবস্থান করা পুত্রবধূ এবং চিকিৎসক বোনের স্বর্ণালঙ্কার ছিল। রোশনী নিহত হওয়ার পর তার বাড়িতে কোনো স্বর্ণালঙ্কার পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, স্বর্ণালঙ্কার লুটের উদ্দেশ্যে দুর্র্বৃত্তরা রোশনীকে হত্যাা করেছে।
পুলিশের একটি সূত্র জানায়, রোশনীকে ড্রয়িংরুমের ভেতর হত্যা করা হয়। এরপর লাশ টেনে নিয়ে আরেকটি ঘরের বঙ্খাটের ভেতর রেখে দেয় খুনিরা। ড্রয়িংরুম থেকে লাশ টেনে নিয়ে যাওয়ার আলামত পাওয়া গেছে। ড্রয়িংরুমে বসে রোশনী লেবু ও চিনি নিয়ে শরবত তৈরির প্রস্তুতি নিচ্ছিলেন এমন আলমাতও পাওয়া গেছে। কিন্তু তার জন্যে নাকি অন্য কারোর জন্যে শরবত তৈরি করতে চেয়েছিলেন বিষয়টি এখনো পরিষ্কার হওয়া যায়নি।
উল্লেখ্য, গত ২৯ আগস্ট বিকেলে নিজ বাড়ি থেকে রোশনীর লাশ উদ্ধার করে পুলিশ। ওইদিনই তিনি দুর্বৃত্তদের হাতে খুন হন। হত্যার ঘটনায় নিহতের মা সেবিনা বেগম ৩০ আগস্ট রাতে অজ্ঞাতনামাদের আসামি করে কোতয়ালি থানায় মামলা করেন।