এপ্রিলেই রণবীর-আলিয়ার বিয়ে!!

0

লোকসমাজ ডেস্ক॥ কবে বিয়ে করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট— বলিপাড়ায় অনেকদিন ধরেই প্রশ্নটি উড়ছে। সম্প্রতি একই প্রশ্নের মুখে পড়েছিলেন স্বয়ং রণবীর। উত্তরে জানিয়েছেন, খুব শিগগির আলিয়াকে বিয়ে করবেন।
এদিকে গুঞ্জন উঠেছে, এপ্রিলেই বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর ও আলিয়া। পুরোদমে নাকি বিয়ের প্রস্তুতিও শুরু হয়েছে। জানা গেছে, পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে হবে বিয়ের সমস্ত আয়োজন। মা-বাবার মতো চেম্বুরের আরকে হাউজেই বিয়ে করবেন রণবীর।
পরিবারের ঘনিষ্ঠ এক সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, রণবীর ও আলিয়া দু’জনেরই এপ্রিলে কোনো শুটিং নেই। রণবীরের মা নীতু কাপুরও ডিজাইনার মণীশ মালহোত্রার সঙ্গে যোগাযোগ শুরু করেছেন। সব মিলিয়ে খুব শিগগির হয়তো এক হতে চলেছে রণবীর-আলিয়ার চার হাত।
যদিও রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন এবারই প্রথম নয়। ২০১৮ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন বলিউডের জনপ্রিয় এই দুই তারকা অভিনয়শিল্পী। গত বছরও বিয়ের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু করোনা মহামারির কারণে শেষ পর্যন্ত বাতিল করতে হয়। এছাড়া রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর মারা যাওয়াতে তাদের বিয়ে পিছিয়েছে বলেও গুঞ্জন চাউর হয়েছিল।
বর্তমানে আলিয়ার ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। সম্প্রতি মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ও এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’। এতে আলিয়ার অভিনয় প্রশংসা কুড়িয়েছে। এছাড়া তার ‘ব্রহ্মাস্ত্র’, ‘ডার্লিংস’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, জী লে জারা’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। হলিউডের ‘হার্ট অব স্টোন’ সিনেমাতেও এই অভিনেত্রীকে দেখা যাবে। এতে তার সঙ্গে আরো আছেন গ্যাল গ্যাডোট, জেমি ডোরনান প্রমুখ। অন্যদিকে, ‘শমশেরা’সহ একাধিক সিনেমায় অভিনয় করছেন রণবীর কাপুর।