তিন বছর পর মুক্তি পাচ্ছে সিয়াম-পূজা জুটির ‘শান’

0

লোকসমাজ ডেস্ক॥ ‘পোড়ামন-২’ দিয়ে যাত্রা করেন সিয়াম-পূজা। এরপর মুক্তি পায় ‘দহন’। এরপর পেরিয়ে গেছে তিন বছর। এর মধ্যে এই জুটির কোনো সিনেমা মুক্তি পায়নি। দীর্ঘ বিরতির পর প্রেক্ষাগৃহে দেখা যাবে এই জুটিকে।
আগামী ৭ জানুয়ারি সিয়াম-পূজার ‘শান’ মুক্তি পেতে যাচ্ছে। এ উপলক্ষে মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক এম রাহিম, সিয়াম আহমেদ, পূজা চেরি, খল-অভিনেতা মিশা সওদাগর এবং প্রযোজক ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।
আরও উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন, অভিনেতা নাদের চৌধুরী ও প্রধান ডিওপি শাহীনসহ ছবিটির অন্যান্য কলাকুশলীরা। সংবাদ সম্মেলনে সিয়াম-পূজা সবাইকে হলে গিয়ে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন।
এই সিনেমা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘গত ১৫ বছরে এমন সিনেমা নেই যেটা চলার কথা কিন্তু চলেনি। আপনারা দেখাতে পারবেন না- ভালো গল্প ছিল, ডিরেকশন ছিল, অভিনয় ছিল কিন্তু চলেনি। ‘শান’ হচ্ছে সেই সিনেমা, যার সবকিছু আছে।’
সিয়াম-পূজা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন হাসান ইমাম, অরুণা বিশ্বাস, চম্পা, মুরাদ পারভেজ, ডন ও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তাসকিন রহমান।
‘শান’র গল্প লিখেছেন আজাদ খান; চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম-উদ-দৌলা। ফিল্মম্যানের প্রডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া।