এবার আরও ক্ষুরধার সুস্মিতা

0

লোকসমাজ ডেস্ক॥ বছর ঘুরে মুক্তি পেয়েছে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন অভিনীত ওয়েব সিরিজ ‘আরিয়া’র দ্বিতীয় সিজন। এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে বিনোদন তারকাদের মুখে মুখে ওয়েব সিরিজটির প্রশংসা ঝরছে। খোদ সালমান খানও আরিয়া-২ সিজনে সুম্মিতার অভিনয়ে নিজের মুগ্ধতার কথা জানিয়েছেন।
গত বছরের জুনে আরিয়া ওয়েব সিরিজ দিয়ে বিরতি ভেঙে রুপালি পর্দায় ফিরেছিলেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী সুস্মিতা। ওটিটি প্ল্যাটফর্মের অভিষেকেই বাজিমাত করেছিলেন তিনি। এবার আরিয়ার দ্বিতীয় সিজনটি হয়েছে আরও টানটান উত্তেজনায় ভরপুর।
রাম মাধবানী, সন্দীপ মোদী, বিনোদ রাওয়াতের পরিচালনায় ওয়েব সিরিজটিতে সুস্মিতা ছাড়াও অভিনয় করেছেন জয়ন্ত, সিকন্দর, অঙ্কুর। এতে আরিয়া সারিনের চরিত্রে অভিনয় করেছেন সুস্মিতা।
ভারতীয় চলচ্চিত্রে মাফিয়াতন্ত্রের প্লট মূলত মুম্বাই, উত্তরপ্রদেশ কিংবা বিহারকেন্দ্রিক। কিন্তু আরিয়া-২ সিরিজের প্লট রাজস্থানের উচ্চবিত্ত মহল। যেখানে সবচেয়ে ব্যতিক্রমী হয়ে উঠেছে একজন নারীর মাফিয়াগিরি। আর সেই চরিত্রেই ধরা দিয়েছেন সুম্মিতা। যেখানে প্রথম সিজনের উত্তেজনাকে ছাপিয়ে আরও ক্ষুরধার হয়ে ফিরেছেন এই বলিউড সেনশেসন।
ক্ষমতার আস্ফালন আর প্রতিশোধের লড়াইয়ের আবর্তে ঢুকে পড়া আরিয়া সারিনের দ্বিতীয় সিজনের লড়াইটাও তার তিন সন্তান- বীর, আরু, আদিকে নিয়ে। নির্মাতারা এখানে একা মায়ের একটা অনবদ্য স্ট্রাগল দেখিয়েছেন।
৪০ মিনিটের এই দ্বিতীয় সিজনে যেভাবে দর্শকদের সাড়া মিলছে, তা সিজন-৩ এর আগাম আভাস মনে করছেন অনেকে।