চৌগাছায় ট্রাফিক অভিযানে ১৩৭ মোটরসাইকেল আটক

0

এম এ রহিম চৌগাছা (যশোর)॥ যশোরের চৌগাছায় আট ঘণ্টায় কাগজপত্র বিহীন ১৩৭ মোটরসাইকেল আটক করেছে যশোর ট্রাফিক পুলিশ। শুক্রবার (২২ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত শহরের বিভিন্ন মোড়ে অভিযান চালিয়ে নিবন্ধনবিহীন, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট না থাকার অভিযোগে মামলা দিয়ে এসব মোটরসাইকেল আটক করে চৌগাছা থানায় সোপর্দ করা হয়। এ সময় গাড়িগুলির চালকদের নামে মামলা দেয়া হয়।

এ অভিযানে নেতৃত্ব দেন যশোর ট্রাফিক পুলিশের সার্জেন্ট সনত কুমার রায় এবং টিএসআই সাইফুল ইসলাম। তাদের সাথে ছিলেন এটিএসআই আবু জাফরসহ আরো ৬ ট্রাফিক পুলিশের সদস্য। যশোর ট্রাফিক পুলিশের টিএসআই সাইফুল ইসলাম বলেন, নিবন্ধনবিহীন, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট না থাকায় এসব মোটর সাইকেলের চালকদের বিরুদ্ধে মামলা দিয়ে মোটর সাইকেলগুলি আটক করা হয়েছে।
উল্লেখ্য গত ২৪ সেপ্টেম্বর যশোর ট্রাফিক পুলিশের একটি দল অভিযান চালিয়ে নিবন্ধনবিহীন, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট না থাকায় ১৩৩ টি মোটরসাইকেল আটক করে থানায় সোপর্দ করেন। এ ব্যাপারে চৌগাছা থানার ডিউটি অফিসার এস আই বিকাশ চন্দ্র সরকার বলেন, ট্রাফিক পুলিশের একটি দল নিবন্ধনবিহীন, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট না থাকায় ১৩৭ টিমোটরসাইকেল আটক করে থানায় সোপর্দ করেছেন। তিনি জানান, সন্ধ্যা পর্যন্ত ১৩৭ টি মোটরসাইকেল থানায় সোপর্দ করা হয়েছে।