পরীমনির নতুন সিনেমা, সত্য-মিথ্যার লুকোচুরি

0

লোকসমাজ ডেস্ক॥ গত দেড় মাস ধরেই পরীমনিকে নিয়ে চলছে আলোচনা। ২৭ দিন কারাবন্দি থাকার পর জামিনে মুক্ত হয়ে পরীমনি ফিরে এলেও তাকে নিয়ে আলোচনা এতটুকু কমেনি। এখন এই চিত্রনায়িকাকে নিয়ে আলোচনার বিষয় তার নতুন সিনেমা।
এরই মধ্যে ডজনখানেক সিনেমায় পরীমনির অভিনয়ের কথা চলছে। যদিও এসব সিনেমায় এখনও চুক্তিবদ্ধ হননি পরীমনি। গল্প, বাজেট, অ্যারেঞ্জমেন্ট নিয়ে ভাবছেন তিনি। ব্যাটে-বলে মিললে তবেই চুক্তিবদ্ধ হবেন বলে জানান এই নায়িকা।
এদিকে কেউ কেউ অনুমানে বলে দিচ্ছেন কোন কোন সিনেমায় পরীমনিকে দেখা যেতে পারে! বিশেষ করে পরীমনিকে আটকের পর বেশ কয়েকজন চলচ্চিত্র নির্মাতা তার মুক্তির দাবিতে সোচ্চার ছিলেন। তাদের সিনেমায় পরীমনি অভিনয় করবেন এমন গুঞ্জন রয়েছে। এই তালিকায় রয়েছেন- কাজী হায়াৎ, গিয়াস উদ্দিন সেলিম, আবু সাঈদ, গাজী মাহবুব, রাশিদ পলাশ, শফিক হাসান, জুয়েল রায়হানসহ প্রায় দুই ডজন নির্মাতা। এসব নির্মাতাদের হাতে রয়েছে নতুন সিনেমার কাজ। ফলে অনেকেই দুয়ে দুয়ে চার মেলাচ্ছেন।
বেশ কয়েকজন নির্মাতার সঙ্গে আলাপ করে জানা যায়- কিছু ক্ষেত্রে এই অনুমান ঠিক। কয়েকজন নির্মাতা ইতোমধ্যে পরীমনির সঙ্গে গল্প নিয়ে বসেছেন। পরীমনির গল্প পছন্দ হলে চুক্তিবদ্ধ হবেন বলে জানিয়েছেন তারা।
এ দিকে আগস্টের শেষ সপ্তাহে গিয়াস উদ্দিন সেলিম নতুন সিনেমা ‘গুণিন’ নির্মাণের ঘোষণা দেন। পরীমনিকে নিয়ে ‘স্বপ্নজাল’ নির্মাণ করেছিলেন এই নির্মাতা। এই সিনেমায় পরীর অভিনয় প্রশংসিত হয়। পরিচালক-নায়িকার রসায়নও দারুণ! পরীর বিরুদ্ধে মামলা হলে গিয়াস উদ্দিন সেলিম প্রতিবাদ জানিয়েছেন। যে কারণে শোনা যাচ্ছে ‘গুণিন’-এ পরীমনি থাকবেন।
এ প্রসঙ্গে গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘গুণিন’ সিনেমার জন্য পরীকে নিয়ে যে ভাবিনি, তা নয়। তবে সেটি একান্তই নিজের মধ্যে আছে। এখনও এ বিষয়ে প্রযোজক কিংবা পরীমনির সঙ্গে আলাপ হয়নি। রাবেয়া চরিত্রটি খুবই দরকারি। তাই তাড়াহুড়ো করতে চাই না। দেখা যাক কী হয়।’
কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোট গল্প ‘গুণিন’ অবলম্বনে সিনেমাটি নির্মাণ করা হচ্ছে। এরই মধ্যে ইরেশ যাকের, মনোয়ার, আজাদ আবুল কালাম পাভেলসহ অনেকের নাম চূড়ান্ত করেছেন পরিচালক। এখন দেখার বিষয় নায়িকা হিসেবে এই সিনেমায় কাকে দেখা যায়!
এ বিষয়ে পরীমনি কোনো মন্তব্য করেননি। তবে বাতাসে কান পাতলে তার নামই বেশি শোনা যাচ্ছে। খুব তাড়াতাড়ি এই রহস্যের উন্মোচন হবে এমন প্রত্যাশা চলচ্চিত্রপ্রেমীদের।