বেনাপোলে বিএনপির করোনা হেল্পলাইনের উদ্বোধন

0

বেনাপোল (যশোর) সংবাদদাতা ॥ বেনাপোলে বিএনপির করোনা হেল্পলাইনের উদ্ধোধন করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে দলীয় কার্যালয়ে এই হেল্পলাইনের উদ্বোধন করেন শার্শা উপজেলা বিএনপির সভাপতি খাইরুজ্জামান মধু। তারেক রহমানের নির্দেশে ও বিএনপির খুলনা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের পরামর্শে বিএনপির এই করোনা হেল্পলাইনের উদ্বোধন করা হলো।
দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে এই হেল্পলাইনে সার্বক্ষণিক করোনায় আক্রান্তদের বিনামূল্যে অক্সিজেন, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার সরবরাহ করা হবে। এই হেল্পলাইনে সহযোগিতা করেন যুবদলের কেন্দ্রীয় নেতা নুরুজ্জামান লিটন।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর ওয়ার্ড বিএনপির সভাপতি মতিয়ার রহমান বাবু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শার্শা উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিলন ও বেনাপোল পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহাবউদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা আব্দুল মালেক, সাহেব আলী, মফিজুর রহমান বাবু, ইদ্রিস আলী ইদু, সবুর হোসেন, ছাত্রদলের সাবেক সভাপতি মোসতাফিজ্জোহা সেলিম, আক্তার হোসেন, ছাত্রনেতা সালাহউদ্দিন, সরোয়ার হোসেন, আমিরুল ইসলাম, মনিরুল ইসলাম মনি, রাহানুজ্জামান দিপুু, মাকসুদুর রহমান রিন্টু প্রমুখ।