খুলনায় নারী ইউপি সদস্যকে মারপিটের অভিযোগে চেয়ারম্যানসহ গ্রেফতার ৩

0

খুলনা ব্যুরো॥ খুলনায় সংরক্ষিত মহিলা সদস্যকে মারপিট করার অভিযোগে তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় বারাসাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কেএম আলমগীর হোসেনসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বেলা সাড়ে ১১টার দিকে খুলনা সদর থানা পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতার অপর দুই জন হলেন তেরখাদা উপজেলা মিল্টন মুন্সি (৪৫) ও সোহাগ মুন্সি (৩৪)। এর আগে গত ২৮ জুলাই বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন একই ইউনিয়নের ৪, ৫, ৬ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য রিনা বেগম।
মামলার এজাহারে বলা হয়েছে, গত ২৮ জুলাই সকাল সাড়ে ১০টায় খুলনা থানাধীন জেলখানাঘাটস্থ টোল প্লাজার সামনে রিনা বেগমকে মারধর করেন গ্রেফতারকৃত ব্যক্তিরা। এছাড়া তারা ওই নারী মেম্বরের কাছে থাকা ১৫ হাজার ২শ’ টাকা লুট করে নেয়।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল-মামুন বলেন, ইউপি চেয়ারম্যান কেএম আলমগীর হোসেনসহ তিনজনকে গ্রেফতার করা হয়। পরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। অবশ্য, পরে তারা আদালত থেকে জামিন লাভ করেন বলে অপর সূত্র জানিয়েছে।
প্রসঙ্গত, এর আগে প্রধানমন্ত্রীকে হেয় করে বক্তব্য প্রদানের অভিযোগে গত ২৬ জুলাই খুলনা জেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির এক জরুরি সভায় তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান অহিদকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়।