ঝিনাইদহে করোনা ও উপসর্গে ৭জনের মৃত্যু,নতুন আক্রান্ত ৯৪

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ॥ করোনা ভাইরাসের সংক্রমণে গত ২৪ ঘন্টায় ঝিনাইদহে চারজন মারা গেছেন। এই সময়ে করোনা উপসর্গে আরও তিনজনের মৃত্যু হয়েছে। তাছাড়া নতুন করে আরও ৯৪ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। ঝিনাইদহের সিভিল সার্জন ডা. সেলিনা বেগম এ তথ্য দিয়েছেন।
তিনি জানান, বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনায় চারজন ও উপসর্গ নিয়ে আরও তিনজন মারা গেছেন। তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ ল্যাব থেকে ২৭৭ জনের নমুনার ফলাফল এসেছে। এদের মধ্যে ৯৪ জনের ফলাফল পজিটিভ এসেছে। আক্রান্তের হার ৩৩ দশমিক ৯৪ ভাগ।
এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৩৯। এদিকে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান জানান, বৃহস্পতিবার করোনা আক্রান্ত চারজনের লাশ দাফন করেছে ইফার লাশ দাফন কমিটি। এরা হলেন, মহেশপুরের বগা গ্রামের আলী আরজানের ছেলে ইমান হোসেন (৩৫), শৈলকুপার কাজী ওয়াহিদের ছেলে কাজী শামীম হোসেন (৫৭), ঝিনাইদহ শহরের নতুন হাটখোলা সড়কের আবুল হোসেনের স্ত্রী পিরোজা বেগম ও হরিণাকুন্ডুর মান্দিয়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে আকরাম হোসেন (৬২)। এই নিয়ে ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ গঠিত কমিটির মাধ্যমে এ পযন্ত ১৪৩ জন করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করা হয়েছে।

ভাগ