স্মার্টফোনে ‘রিয়েলমি’ ফ্যান ফেস্ট অফার

0

লোকসমাজ ডেস্ক॥ তরুণদের জন্যে একের পর এক স্মার্টফোন আর এআইওটি ডিভাইস নিয়ে আসছে রিয়েলমি। কাউন্টার পয়েন্টের সমীক্ষা বলছে, ২০২০ সালের ফেব্রুয়ারিতে বাংলাদেশে আসার দ্বিতীয় প্রান্তিকেই রিয়েলমি ঈর্ষণীয় প্রবৃদ্ধি অর্জন করেছে।
অন্যদিকে টানা চতুর্থবার বিশ্বের দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ডের সুনাম অর্জন করেছে। কঠিন প্রতিযোগিতামূলক স্মার্টফোন শিল্পে ২০১৮ সালে প্রবেশ করে রিয়েলমি মাত্র ২ বছরে ৪ কোটি গ্রাহক তৈরি করেছে। পৌঁছে গেছে বিশ্বের ৫৯টি বাজারে।
তরুণদের ট্রেন্ড সেটিং স্মার্ট লাইফস্টাইলের অভিজ্ঞতা দিতে রিয়েলমি সারাবিশ্বে ‘ফ্যান ফেস্ট’ উদযাপন করছে। বাংলাদেশেও রিয়েলমি ফ্যানদের জন্য শুরু হচ্ছে রিয়েলমি ফ্যান ফেস্ট। থাকছে স্পেশাল অফার, কনটেস্টসহ অসংখ্য পুরস্কার। বৈশ্বিক অনুষ্ঠানের অংশ হিসেবে বাংলাদেশে এ আয়োজন হচ্ছে প্রথমবার। যা ২ সেপ্টেম্বর শুরু হয়ে চলবে ৫ সেপ্টেম্বর অবধি।
উৎসবে থাকছে তিনটি উদ্যোগ। তরুণদের স্বপ্ন পূরণে ট্রেন্ড সেটিং ব্র্যান্ডটি ‘রিয়েলমি স্পন্সরশিপ’ দেবে। অংশ নিতে (http://bit.ly/realme_ProtyashaPuron_2020) লিংকে ক্লিক করে ফরমটি পূরণ করতে হবে। আবেদনকারীদের থেকে একজনের স্বপ্ন পূরণে বাস্তবতা বিবেচনায় এককালীন আর্থিক বা কারিগরি বা দু ধরনের সহযোগিতা করা হবে।
তাছাড়া ফ্যান ফেস্টকে উজ্জীবিত করতে রিয়েলমি ‘ডেয়ার টু বি রিয়েলমি’ শিরোনামে একটি বৈশ্বিক ক্যাম্পেইন চালু করেছে। ইন্টারঅ্যাকটিভ ক্যাম্পেইনে ফ্যানদের ‘ডেয়ার টু বি _____’ বাক্যটি পূরণে এবং তাদের নিজস্ব মননশীলতাকে এগিয়ে নিয়ে যেতে উৎসাহিত করা হচ্ছে। রিয়েলমি ফেসবুক পেজে চলমান কনটেস্টে অংশ নিয়ে জিতে নেওয়া যাবে টি-শার্ট।
ভক্তদের জন্য ২ সেপ্টেম্বর বেলা ২টা ৩০মিনিটে দারাজে শুরু হচ্ছে রিয়েলমি ফ্যান ফেস্ট সেল। বিশেষ মূল্যছাড়ে রিয়েলমি ব্র্যান্ডের সি ইলেভেন, ফাইভ আই, সিক্স আই এবং সিক্স পাওয়া যাবে।
বিশেষ অফারে রিয়েলমি সি ইলেভেন ও ফাইভ আই মডেলে থাকছে ৫০০ টাকা মূল্যছাড়। রিয়েলমি সিক্স আই ১ হাজার টাকা ছাড়ে ১৫,৯৯০ টাকায় এবং রিয়েলমি সিক্স কেনা যাবে ২১,৭৯০ টাকায়।
রিয়েলমি সবসময় ‘লিপ-ফরোয়ার্ড’ পারফরমেন্স এবং ট্রেন্ড সেটিং ডিজাইনের পণ্য উদ্ভাবনে কাজ করছে। অ্যাডভান্সড টেকনোলোজির পপুলারাইজার হিসেবে রিয়েলমি ফাইভ জি প্রযুক্তি এবং ৬৫ ওয়াটের সুপারডার্ট ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তিকে জনপ্রিয় করে তুলছে। এছাড়া রিয়েলমি ১২৫ ওয়াটের আল্ট্রাডার্ট ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি নিয়েও দারুণ কাজ করছে।