চাঁদে বেড়াতে যেতে চান? তাহলে সাড়া দিন এই কোটিপতির ডাকে!

    0

    লোকসমাজ ডেস্ক॥ তিনি জাপানের কোটিপতি। টাকার জোরে হাতের মুঠোয় চলে আসে সব চাহিদাই। এবার ইউসাকু মায়েজাওয়ার ইচ্ছে তিনি চন্দ্র ভ্রমণে যাবেন SpaceX rocket-এ চেপে। কিন্তু কিছুদিন আগেই জাপানি অভিনেত্রীর সঙ্গে ব্রেক আপ হওয়ায় এই সফরে তাঁকে সঙ্গ দেওয়ার মতো কেউ নেই। আর তাই তিনি বিজ্ঞাপন দিয়েছেন মনের মতো সঙ্গীর খোঁজ করে। জানিয়েছেন, ২০ বা তার বেশি বয়সী সিঙ্গল নারী যদি জীবনকে পুরো দমে উপভোগ করতে চান, তাহলে আবেদন করতে পারেন।
    এমন এক প্রস্তাব নিয়ে রীতিমতো টিভি শো শুরু হয়েছে একটি ওয়েব স্ট্রিমিং সার্ভিসের জন্যে। একটি সাক্ষাত্‍কারে দুই সন্তানের বাবা ৪৪ বছরের ইউসাকু মায়েজাওয়া জানিয়েছেন, ‘আজ পর্যন্ত আমি ঠিক যেভাবে চেয়েছি সেই ভাবেই জীবন কাটিয়েছি। এখন আমার বয়স ৪৪। ধীরে ধীরে একাকীত্ব কেমন যেন ঘিরে ধরছে আমায়। এখন একটাই কথা মাথায় ঘোরে। একজন নারীকেই ভালোবেসে যেতে চাই।’
    এই অভিনব প্রস্তাবে সাড়া দেওয়ার শেষ তারিখ ২০২০ সালের ১৭ জানুয়ারি। মার্চের শেষের মধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করবেন ইউসাকু মায়েজাওয়া। ২০২৩ বা তার কিছু পরে তাঁর চন্দ্র ভ্রমণে যাওয়ার কথা। তিনিই হতে চলেছেন চন্দ্র ভ্রমণের প্রথম প্রাইভেট যাত্রী। তবে শুধু মনের মতো সঙ্গীই নয়, ৬ জন শিল্পীকেও এই সফরে নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর।