চুয়াডাঙ্গা সদরে এমপির ভাতিজা চেয়ারম্যান নির্বাচিত

0

রিফাত রহমান, চুয়াডাঙ্গা॥ স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের আপন ভাইয়ের ছেলে এবং জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার চুয়াডাঙ্গা সদর উপজেলা ও আলমডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কেএম মঞ্জিলুর রহমান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষণা করা হয়।
চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রির্টানিং অফিসার নাজমুল হামিদ রেজা মঙ্গলবার রাত প্রায় পৌনে ১২টার দিকে জানান,চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকের প্রার্থী ৫০ হাজার ৮১১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজিজুল হক মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৩৬ হাজার ১৭২ ভোট। এ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আবারো টিউবওয়েল প্রতীক নিয়ে ৫১ হাজার ৭৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মাসুদুর রহমান। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাফিজুর রহমান চশমা প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ৫৪৯ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাসুমা খাতুন ফুটবল প্রতীক নিয়ে ৫৩ হাজার ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান সাহাজাদী মিলি কলস প্রতীকে পেয়েছেন ৩১ হাজার ৮৭ ভোট।
অপরদিকে আলমডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের কে এম মঞ্জিলুর রহমান ৪০ হাজার ২৮০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী জিল্লুর রহমান ঘোড়া প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ২৮৭ ভোট।