কালীগঞ্জে বিএনপির পানি খাবার স্যালাইন ও ছাতা বিতরণ

0

কালীগঞ্জ (ঝিনাইদহ) সংবাদদাতা ॥ কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে শহরের বিভিন্ন স্থানে রিকশা ও ভ্যানচালকদের মাঝে কয়েক শ ছাতা, বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের জ্যেষ্ঠ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজের সার্বিক তত্ত্বাবধানে এ সময় একটি করে মাথায় পরানো ছাতা , এক বোতল ঠান্ডা পানি ও একটি করে খাবার স্যালাইন দেওয়া হয়।
বৃহস্পতিবার সকালে একজন রিকশা চালকের মাথায় ছাতা বেঁধে দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের জ্যেষ্ঠ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ ও কালীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ মাহাবুবার রহমান। ছাতা পেয়ে রিকশাচালক ফারুক হোসেন বলেন, এই ছাতা হাত দিয়ে ধরে রাখতে হবে না। মাথায় আটকিয়ে রাখা যায়। রোদ থেকে বাঁচতে এ ছাতা বেশ আরামই দেবে বলে মনে হচ্ছে।
কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ডা. নুরুল ইসলাম, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম তোতা, শহিদুল ইসলাম সাইদুল,সাবেক ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন, আনোয়ার হোসেন, জবেদ আলী, মোহাম্মদ আলী জিন্নাহ প্রমুখ।