চৌগাছায় দলীয় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য ও আ.লীগ নেতা আহত

0

 

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ চৌগাছার নারায়ণপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা শামীম আক্তারকে (৫০) পিটিয়ে আহত করেছেন একই দলের কর্মী আমিনুর রহমান। সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার পেটভরা গ্রামে এই মারধরের ঘটনা ঘটেছে। স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে চৌগাছা হাসপাতালে তাকে ভর্তি করেন। পূর্ব শত্রুতার জেরে এই ঘটনাটি ঘটতে পারে বলে জানান অনেকে।
পুলিশ ও আহতের স্বজনরা জানান, সোমবার সকালে উপজেলার পেটভরা গ্রামের হাফেজিয়া মাদ্রাসার সামেন সংশ্লিষ্ঠ মাদ্রসার সুপার সোহরাব হোসেনের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলছিলেন ইউপি সদস্য শামীম আক্তার। এ সময় সেখানে আকস্মিকভাবে উপস্থিত হন পেটভরা গ্রামের রবিউল ইসলামের ছেলে আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান। তিনি কোনো কিছু না বলেই ইউপি সদস্য শামীমকে বালি তোলা বেলচা নিয়ে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে চলে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে ওই নেতা হাসপাতালে চিকিৎসাধীন।
আহতের বড় ভাই সেলিম আক্তার বলেন, আমিনুর রহমানের সাথে শামীমের কোনো দ্বন্দ্ব আছে কিনা জানি না। তবে সোমবার সকালে হঠাৎ করে তিনি শামীমকে মারধর করেছেন । খবর পেয়ে বর্তমানে আমরা সকলেই হাসপাতালে অবস্থান করছি।
মাদ্রাসা সুপার সোহরাব হোসেন বলেন, আমি আর ইউপি সদস্য শামীম এক সাথে দাঁড়িয়ে কথা বলছিলাম, এ সময় আমিনুর এসে বেলচা দিয়ে পিটিয়ে তাকে আহত করেন।
ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য মনিরুজ্জামন মিলন বলেন, কি কারণে তিনি হামলার শিকার হয়েছেন জানি না, তবে খবর পেয়ে তাকে দেখতে যাওয়া প্রস্তুতি নিচ্ছি।
নারায়ণপুর ইউপি চেয়ারম্যান শাহীনুর রহমান শাহিন বলেন, আমার মেম্বার হামলার শিকার হয়েছেন এবং হাসপাতালে ভর্তি এমন খবর পেয়ে দ্রুতই হাসপাতালে ছুটে আসি এবং তার সুচিকিৎসার ব্যবস্থা করি। কি কারণে এই হামলা তা বলতে পারছি না।
থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ বিষয়ে এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
একাধিক সূত্র থেকে জানা গেছে, বিগত সংসদ নির্বাচনে ইউপি সদস্য ও উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শামীম আক্তার ট্রাক প্রতীকে নির্বাচন করেছেন। অপর দিকে আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান নির্বাচন করেছেন নৌকা প্রতীকে। সেই নির্বাচন থেকেই তাদের মধ্যে এক ধরনের বিরোধ সৃষ্টি হয়, চলে নানা ধরনের কটু কথা। তারই ধারাবাহিকতায় আমিনুর রহমান সোমবার সাকলে মেম্বার শামীমের ওপর হামলা চালিয়ে তাকে আহত করেছেন।