এক লাড্ডুতে ৮০ হাজার টাকা খোয়া !

0

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ চৌগাছায় লাড্ডু খেয়ে অজ্ঞান পার্টির কবলে পড়ে সবুজ হোসেন (৩০) নামের এক ব্যক্তি ৮০ হাজার টাকা খুইয়েছেন। শুক্রবার বিকেলে চৌগাছা বাসস্ট্যান্ডে ভুক্তভোগীকে দেখে স্থানীয় লোকজন প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করলে তার চেতনা ফিরে আসে। পরবর্তীতে তাকে চৌগাছা হাসপাতালে ভর্তি করা হয়।
চেতনা ফেরার পর ভুক্তভোগী সবুজ হোসেন জানান, তার বাড়ি মহেশপুর উপজেলার নওদাগা বুজতলা গ্রামে। পিতার নাম এরশাদ হোসন। তিনি শুক্রবার দুপুরে গরু কেনার জন্যে চৌগাছা পশু হাটের উদ্দেশ্যে রওনা হন। মহেশপুর বাসস্ট্যান্ড থেকে তিনি চৌগাছার যাত্রবাহী বাসে ওঠেন। বাসের একটি সিটে তিনি বসলে একজন অপরিচিত লোক এসে তার পাশে বসেন। প্রতিমধ্যে ঝাউতলা ইভাটার এলাকায় বাসটি পৌঁছালে কৌশলে একটি লাড্ডু খাওয়ান ওই লোকটি।
তিনি জানান, অপিচিত লোকটির সাথে আরো একজন লোক ছিল। লাড্ডু খাওয়ার পর কী হয়েছে তা তিনি বলতে পারেন না। পরবর্তীতে জ্ঞান ফিরলে তিনি জানতে পারেন পশুহাট ছাড়িয়ে চৌগাছা বাসস্ট্যান্ডে আছেন। একই সাথে গরু কেনার ৮০ হাজার টাকাও তার কাছে নেই।
বাজারের ব্যবসায়ী ইউছুফ আলী, মোহনসহ অনেকেই জানান, অজ্ঞান অবস্থায় বাস থেকে কে বা কারা লোকটিকে মেইন বাসস্ট্যান্ডে নামিয়ে দেয়। লোকটির অস্বাভাবিক অবস্থা দেখে আমরা সহযোগিতা করি। প্রাথমিক চিকিৎসার পর লোকটির জ্ঞান ফিরলে আমরা জানতে পারি তিনি অজ্ঞান পার্টির কবলে পড়েছেন। বর্তমানে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
থানার এস আই লোকমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা জানার পরপরই পুলিশ সেখানে গেছে। বিষয়টি খোঁজখবর নেওয়া হচ্ছে।