অনূর্ধ্ব-১৬ জাতীয় ক্রিকেটে গ্রুপ চ্যাম্পিয়ন যশোর

0

স্পোর্টস রিপোর্টার ॥ ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৬ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতার খুলনা বিভাগীয় পর্যায়ের খেলায় সেমিফাইনাল নিশ্চিত করেছে যশোর জেলা। শনিবার অনুষ্ঠিত গ্রুপ পর্বে নিজের শেষ খেলায় জয়ের মধ্য দিয়ে তারা এ-গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার পাশাপাশি সেমিফাইনাল নিশ্চিত করে। খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় যশোর সাতক্ষীরা জেলাকে ৩ উইকেটে পরাজিত করে।
খেলায় টস জিতে প্রথমে সাতক্ষীরা ব্যাট করতে নেমে প্রতিপক্ষের বোলারদের তোপের মুখে ৪৪ ওভার ৫ বলে সব কয়টি উইকেট হারিয়ে ১১০ রান সংগ্রহ করে। দলের পক্ষে ব্যাট হাতে তামিম শাহরিয়ার সর্বোচ্চ ৪২ রান সংগ্রহ করেন। বল হাতে যশোরের আশরাফুজ্জামান ও সানোয়ার হোসেন ৩টি করে, আসিফ জামান ২টি এবং আবির পাল ও ফারহান সিদ্দিকী ১টি করে উইকেট লাভ করেন।
জয়ের জন্য যশোর ১১১ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ৩১ ওভারে ৭ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। দলের পক্ষে ব্যাট হাতে মাহিনুর রহমান ৩৩, কাবিদ আল সিয়াম ৩০ এবং সাকিবুর রহমান ১১ রান করেন। বল হাতে সাতক্ষীরার এসকে জনি ৪টি এবং শাহারিয়ার মুশফিক, বায়জিদ বুসতামি ও দ্বিপন রায় ১টি করে উইকেট লাভ করেন।
খেলায় যশোরের হয়ে অংশ নেন মাহিনুর রহমান, মুবতাসিম সাদিক, আহনাফ তাসিন, কাবিদ আল সিয়াম, আরিফুজ্জামান, সাকিবুর রহমান, সানোয়ার হোসেন, আবির পাল, আশরাফজ্জামান,ফারহান সিদ্দিকী ও আসিফ জামান।