মনিরামপুরে ধানক্ষেত থেকে রক্তাক্ত লাশ উদ্ধার

0

 

স্টাফ রিপোর্টার,মনিরামপুর(যশোর)॥ যশোরের মনিরামপুরে গতকাল বৃহস্পতিবার সকালে ধানক্ষেত থেকে মিসকাত হোসেন (৩৫) নামে এক চালকল শ্রমিকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার ঝাপা ইউনিয়নের জোকা মাঠে শ্রমিকরা ধান কাটতে গিয়ে ক্ষেতের মধ্যে যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পুলিশ মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্যে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। মিসকাত হোসেনের বাড়ি পাবনা জেলার ভাঙ্গুরা উপজেলার শ্রীপুর গ্রামে। তিনি বর্তমান যশোর সদর উপজেলার পদ্মবিলার ইলা অটো রাইসমিলে শ্রমিক হিসেবে কাজ করতেন।

ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল হক মন্টু জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ছয়টার দিকে শ্রমিকরা জোকা মাঠে আইয়ুব আলীর ক্ষেতে ধান কাটতে যান। এ সময় ক্ষেতের মধ্যে মিসকাতের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে থানায় খবর দেওয়া হলে অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন , সহকারী পুলিশ সুপার কাজী দাউদ হোসেন,মনিরামপুর থানার অফিসার ইনচার্জ মেহেদী মাসুদ, র‌্যাব ও ডিবি কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় পুলিশ সেখান থেকে মরদেহটি উদ্ধার করে।
ওসি মেহেদী মাসুদ জানান, মরদেহের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তার ধারণা, দুর্বৃত্তরা ওই যুবককে অপহরণের পর ছুরিকাঘাতে হত্যার করে মরদেহটি ধানক্ষেতের মধ্যে ফেলে যায়।