যুবদল নেতা নূর ইসলাম লাল্টুর ইন্তিকাল

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরের বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সামাজিক ব্যক্তিত্ব শেখ শফিয়ার রহমান কালুর বড় ছেলে জেলা যুবদলের সহসভাপতি রোটারিয়ান শেখ নূর ইসলাম লাল্টু ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।  বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকা স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে, এক ভাই ও এক বোনসহ বহু আত্মীয়- স্বজন রেখে গেছেন।
মরহুমের খালাতো ভাই যশোর জেলা বিএনপির সদস্য মিজানুর রহমান খান জানান, শেখ নূর ইসলাম লাল্টুর শরীরে গত তিন বছর আগে দুরারোগ্য ক্যান্সার ধরা পড়ে। এরপর তিনি বাংলাদেশসহ ভারতের বিভিন্ন হাসপাতালে তিনি চিকিৎসা নেন। সর্বশেষ গেল দুই সপ্তাহ আগে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে তিনি ওই হাসপাতালেই না ফেরার দেশে পাড়ি জমান।
রাতেই স্বজনরা শেখ নূর ইসলাম লাল্টুর মরদেহ নিয়ে যশোরের উদ্দেশ্যে রওনা দেন। আগামীকাল বৃহস্পতিবার বাদ যোহর ঢাকা রোড মোল্লাপাড়া বাইতুল মামুন জামে মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাকে উপশহর কবরস্থানে দাফন করা হবে।
যুবদল নেতা শেখ নুর ইসলাম লাল্টুর মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ( খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত ও যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম। শোক বার্তায় নেতৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও শোকাহত স্বজনদের প্রতি সমাবেদনা জ্ঞাপন করেন।
অনুরূপ শোক জানিয়েছেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, সোনালী অতীত ক্লাবের সভাপতি এবিএম আখতারুজ্জামান প্রমুখ।