সরকারি গাড়ি নিয়ে নির্বাচনি প্রচারণায় উপজেলা চেয়ারম্যান!

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ॥ ঝিনাইদহের শৈলকুপায় ঝিনাইদহ-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থীর জনসমাবেশে সরকারি জিপ গাড়ি নিয়ে উপস্থিত হন শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান এম. আব্দুল হাকিম আহমেদ। তিনি অব্যাহতভাবে নির্বাচন নিয়মনীতির তোয়াক্কা না করে নৌকা প্রতীকের পক্ষে জনসমাবেশে অংশ নিয়ে চলেছেন বলে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম অভিযোগ করেছেন। তিনি জানান, মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে শৈলকুপার দুধসর ইউনিয়নের আবাসন প্রকল্প এলাকায় নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল হাইয়ের নির্বাচনি প্রচারণায় অংশ নেন। এ সময় অন্যান্য সফর সঙ্গীর সাথে শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারমান এম. আব্দুল হাকিম আহমেদ সরকারি গাড়ি নিয়ে নিয়ে অংশ নেন। প্রচারণার সময় অন্যান্য গাড়ির সাথে তার সরকারি গাড়িটিও ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের পাশে পার্কিং করা ছিল।
এ বিষয়ে শৈলকুপা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী জোয়ার্দ্দার বলেন উপজেলা চেয়ারম্যান হাকিম শুধু দুধসর নয়, তিনি শৈলকুপার সকল স্থানে নির্বাচনি প্রচারনায় সরকারি গাড়ি ব্যবহার করছেন। নির্বাচন কাজে সরকারি গাড়ির অপব্যবহারের বিচার চান তিনি।
ঝিনাাইদহ জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এস.এম. রফিকুল ইসলাম বলেন, শৈলকুপা উপজেলা চেয়ারম্যান যদি সরকারি গাড়ি নির্বাচনি কর্মকান্ডে ব্যবহার করেন তবে সেটি সুস্পষ্ট আচারবিধি লংঘনের শামিল।