যশোরে চুড়িপট্টিতে কিশোর দোকান কর্মচারী খুন

0

 

স্টাফ রিপোর্টার ॥ বৃহস্পতিবার রাতে যশোর শহরের চুড়িপট্টিতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাজিব (১৭) নামে এক কিশোর খুন হয়েছে। সে চুড়িপট্টির ভাই ভাই হোসিয়ারি স্টোর নামে একটি দোকানের কর্মচারী ছিল।
নিহত রাজিব সদর উপজেলার ঝুমঝুমপুর স্কুলপাড়ার বাদল খানের ছেলে ও ঝুমঝুমপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।
চুড়িপট্টির বিপি স্টোরের বিপরীতের কলপাড় গলির আজাদ নামে একজন প্রসাধনী ব্যবসায়ী জানান, রাত ৮টার দিকে গলির রফিকুল স্টোরের সামনে এক যুবককে অজ্ঞাত পরিচয় কয়েক যুবক ছুরিকাঘাত করেন। ছুরিকাঘাতের পর ওই যুবকেরা বিপি স্টোরের দিকে চলে যান। অপরদিকে ছুরিকাঘাতে জখম অবস্থায় আহত যুবক দৌড়ে পূর্বের দিকে চলে যান। পরে শুনেছেন আহত যুবক গলি থেকে বের হয়ে পরের গলিতে ঢুকে কয়েক গজ দূরে গিয়ে পড়ে যান। এরপর কে কারা তাকে হাসপাতালে নিয়ে যাবার পর সেখানে তার মৃত্যু হয়েছে।
আহত ওই যুবক যেখানে গিয়ে পড়ে গিয়েছিলেন তার বিপরীতে রয়েছে মুরগির দোকান। এই দোকানের কর্মচারী তানভীর জানান, আহত যুবককে রিকশায় করে হাসপাতালে নিয়ে যান অজ্ঞাত পরিচয় এক যুবক।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হেমেন্ত পোদ্দার জানান, রাত সোয়া ৮টায় ওই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।
নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের একটি সূত্র জানায়, পায়েল, ইয়াসিন ও রাসেল নামে ৩ যুবক ছুরিকাঘাতে হত্যার সাথে জড়িত। নিহত ও হামলাকারীরা একই সাথে চলাফেরা করতেন।
চুড়িপট্টির ভাই ভাই হোসিয়ারি স্টোরের মালিক রতন দাশ জানান, তিন দিন আগে তার দোকানে চাকরি নেয় রাজিব। বৃহস্পতিবার রাত ৮টার দিকে রতন দাশের পিতাকে ‘কাকা আসছি’ এই বলে দোকান থেকে বের হয়ে যায় রাজিব। এরপর তারা শুনেছেন রাজিব খুন হয়েছেন।
কোতয়ালি থানা পুলিশের ওসি আব্দুর রাজ্জাক জানান, তারাও হত্যার সাথে জড়িত হিসেবে কয়েকজনের নাম জানতে পেরেছেন। হামলাকারীরা ও নিহত যুবক এক সাথে চলাফেরা করতো বলে শুনেছেন। কিন্তু কী কারণে রাজিবকে হত্যা করা হয়েছে তা এখনো জানা সম্ভব হয়নি। পুলিশ হত্যার সাথে জড়িতদের আটকের চেষ্টা করছে বলে ওসি জানান।