জনগণ আর আওয়ামী লীগের প্রতারণার ফাঁদে পা দেবে না : অধ্যাপক নার্গিস বেগম

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেছেন,সাপকে বিশ্বাস করা যায়,কিন্তু আওয়ামী লীগকে নয়। এই আওয়ামী লীগ ২০১৪ এবং ২০১৮ সালের জাতীয় নির্বাচনে জনগণের সাথে প্রতারণা করেছে। আগামী নির্বাচনে জনগণ আর তাদের প্রতারণার ফাঁদে পা দেবে না। আওয়ামী লীগের অধীনে এই দেশে আর কোনো নির্বাচন হবে না,হতে দেওয়া হবে না। এখন তাদের বিদায় নেওয়ার সময় এসে গেছে।
শুক্রবার সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন বিএনপির যৌথ কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ইউনিয়নের কাশিমপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।
সভায় অধ্যাপক নার্গিস বেগম আরও বলেন,১/১১-র অসাংবিধানিক সরকারের সাথে আঁতাত করে আওয়ামী লীগ ক্ষমতায় এসে জনগণের স্বার্থ জলাঞ্জলি দিয়ে দেশটা নিজেদের জমিদারি বানিয়েছে। বাংলার মাটিতে বেশিদিন তাদের এই জামিদারি চলবে না। আওয়ামী লীগের পতনের আন্দোলনে দেশের সমগ্র জনগণ বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ। অচিরেই দুর্বার আন্দোলনের মাধ্যমে জনগণ তাদের অবৈধ ক্ষমতার মসনদ থেকে উৎখাত করে ছাড়বে ।
তিনি বলেন, আজকে আওয়ামী লীগ বিএনপিকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র করছে। কিন্তু বিএনপিকে নিশ্চিহ্ন করা অত সহজ নয়। এই দেশে তাদের শেকড় অনেক গভীরে। সেই দলকে নিশ্চিহ্ন করার সাধ্য আওয়ামী লীগের নেই। দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে। ফ্যাসিস্ট সরকার তাকে চিকিৎসা থেকে বঞ্চিত করে তিলে তিলে হত্যা করার ষড়যন্ত্র করছে। কিন্তু বেগম খালেদা জিয়ার কিছু হলে জনগণ আওয়ামী লীগকে ছাড়বে না।
ইউনিয়ন বিএনপির সভাপতি আয়ুব হোসেনের সভাপতিত্বে কর্মীসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, বিএনপি নেতা আলা উদ্দিন আলা, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল খায়ের প্রমুখ।