ছাত্রলীগ-যুবলীগকে বাঁশের লাঠি তৈরির নির্দেশ যশোর আওয়ামী লীগ সভাপতির

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর জেলা শ্রমিকলীগের সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন ছাত্রলীগ ও যুবলীগকে আড়াই হাতের বাঁশের লাঠি তৈরি করার নির্দেশে দিয়েছেন। তিনি বলেন, সেই লাঠি দিয়ে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীদের পিটিয়ে বাংলার মাটি থেকে বিতাড়িত করে বঙ্গপোসাগরে নিক্ষেপ করা হবে। সেই পিটুনির পর যারা জীবিত থাকবেন,তাদেরকে পাকিস্তানে পাঠানোর হুমকি দিয়েছেন তিনি। বলেন, আমার নেত্রী শেখ হাসিনা পৃথিবীর কোন শক্তিকে ভয় পান না।
৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার শ্রমিকলীগ যশোর জেলা শাখা আয়োজিত মনিহার চত্বরের সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
শহিদুল ইসলাম মিলন বিএনপি -জামায়াতের উদ্দেশ্যে আরও বলেন, তোমরা জীবনের মতো বাংলার মাটিতে রাজনীতি ও কথা বলতে পারবা না। তোমাদের বিরুদ্ধে ২০১৪ সালে কোয়ার্টার ফাইনাল ও ২০১৮ সালে সেমিফাইনাল খেলেছি । আগামী ২০২৪ সালে ফাইনাল খেলবো। গত দুইটি নির্বাচনে তোমরা ট্রেন ধরতে পারোনি। এবার তোমরা ট্রেনের নিচে চাপা পড়ে জীবন নিয়ে ফিরে আসতে পারবা না।
সমাবেশে প্রধান বক্তার বক্তৃতায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেন, এখন থেকে আর কোন খেলা হবে না। এখন থেকে লড়াই হবে। লড়াইয়ের মাধ্যমে বিএনপি-জামায়াতকে চিরতরে বাংলার মাটি থেকে বিতাড়িত করা হবে। আমাদের বুকে রক্ত থাকতে দেশে আর ৭৫ ঘটবে না। বিএনপি- জামায়াত আর ক্ষমতায় আসতে পারবে না। আজ থেকে দলের কেউ কোথায় কারও বিরুদ্ধে মুখ খুলবে না। বিএনপি -জামায়াত যেখানে মুখ খুলবে সেখানে তাদের পিটানি দেয়ার ব্যবস্থা করতে হবে।
জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,সংগঠনের সহসভাপতি আজিজুল আলম মিন্টু, যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলর আলমগীর কবির সুমন, শ্রমিতলীগ নেতা আবুল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন,জেলা শ্রমিক লীগের যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন।