চুয়াডাঙ্গায় মেয়ে হত্যায় ভারত সীমান্ত থেকে আজিজুল আটক

0

চুয়াডাঙ্গা সংবাদদাতা॥ চুয়াডাঙ্গায় মেয়ে-নাতনি হত্যার অভিযোগে বাঘাডাঙ্গা গ্রামের স্কুলপাড়ার মরহুম বদর উদ্দিন মন্ডলের ছেলে আজিজুলকে (৬২) ভারত সীমান্তবর্তী চাকুলিয়া গ্রাম থেকে আটক করেছে বিজিবি। বিজিবির দাবি, অবৈধভাবে ভারতে পালিয়ে যাওয়ার আগেই তাকে আটক করা হয়।
ঠাকুরপুর বিওপি ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার কাজী আজাদ বলেন, অবৈধ পথে ভারতে পালিয়ে যাওয়ার আগেই সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ৮৭/৩ আর মেইন পিলারের কাছ থেকে বিজিবি ল্যান্স নায়েক শাহিন আলমের নেতৃত্বে আজিজুলকে আটক করেন বিজিবি সদস্যরা। এরপর তাকে কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন এদিন বেলা পৌনে ১টার দিকে এক বার্তায় জানান, এ ঘটনায় সোমবার দামুড়হুদা থানায় ‘ঘাতক’ আজিজুলের স্ত্রী সইনা খাতুন মামলা দায়ের করেন। এরই এক ঘন্টার মধ্যে দামুড়হুদা থানা পুলিশর অফিসার ইনচার্জ আলমগীর হোসেনের নেতৃত্ব পুলিশ সদস্যরা বেলা আনুমানিক সাড়ে ১১টার সময় এজাহারভুক্ত আজিজুলকে গ্রেফতার করে। তবে কোথা থেকে তাকে গ্রেফতার করা হয় তা উল্লেখ করা হয়নি। তিনি আরো জানান, আজিজুল জিজ্ঞাসাবাদে হত্যার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছেন।