শেখহাটির কুখ্যাত মাদক ব্যবসায়ী গফুর সহযোগীসহ আটক, ইয়াবা উদ্ধার

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর শহরতলীর শেখহাটি জামরুলতলা ও কিসমত নওয়াপাড়ায় বুধবার সন্ধ্যায় অভিযান চালিয়ে এক ডজন মামলার আসামি আব্দুল গফুর মোল্লাসহ (৫০) ৪ জনকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এছাড়া আলাদা অভিযানে আরও ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করেছে পুলিশ।
সংশ্লিষ্ট সূত্র জানায়, বুধবার সন্ধ্যা পৌনে ৬ টার দিকে ডিবি পুলিশের এসআই শাহিনুর রহমান শেখহাটি জামরুলতলায় মাদক ব্যবসায়ী আব্দুল গফুর মোল্লার বাড়ির সামনে অভিযান চালান। এ সময় তিনি সেখান থেকে আব্দুল গফুর মোল্লাকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন। আব্দুল গফুর মোল্লা শেখহাটি জামরুলতলার হাসেম আলীর ছেলে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে কিসমত নওয়াপাড়ার জনৈক মনিরুল ইসলামের বাড়ির সামনে থেকে আরও ৩ জনকে আটক করা হয়। এরা হলেন, কিসমত নওয়াপাড়ার আবু বকর সিদ্দিকের ছেলে রফিকুল ইসলাম (৬০) ও মাগুরা সদর হাসপাতাল রোডের সাঈদের ছেলে তুরান হোসেন (৪২) ও পারনান্দুয়ালী গ্রামের অনিল চন্দ্র বিশ্বাসের ছেলে অমল কুমার বিশ্বাস (৪৫)। পরে তল্লাশি চালিয়ে আটক রফিকুল ইসলামের কাছ থেকে ১শ পিস, তুরান হোসেনের কাছ থেকে দেড়শ পিস ও অমল কুমার বিশ্বাসের কাছ থেকে ১শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
সূত্র জানায়, আটকদের মধ্যে আব্দুল গফুর মোল্লার বিরুদ্ধে কোতয়ালি থানায় এক ডজন মামলা রয়েছে।
এদিকে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের এএসআই মো. আব্দুল আলীম পূর্ব গাইদগাছি গ্রামে অভিযান চালিয়ে মো. শাহীন (৩০) নামে এক যুবককে আটক করেন। পরে তার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক মো. শাহীন একই গ্রামের ওমর আলী মোল্লার ছেলে। এছাড়া একইদিন রাত ১১টার দিকে তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের এসআই মো. একরামুল হুদা বিরামপুর শফিউল্লার মোড়ে অভিযান চালিয়ে আব্দুল্লাহ ওরফে আব্দুল (৩৬) নামে এক যুবককে আটক করেন। পরে তার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক আব্দুল্লাহ উপশহর শিশুপার্ক বস্তির সমশের আলীর ছেলে।