জনগণের প্রত্যাশা পূরণে ফ্যাসিস্ট সরকারের পতনের বিকল্প নেই : অনিন্দ্য ইসলাম অমিত

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে বিএনপির কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন,জনগণের প্রত্যাশা পূরণে বর্তমান ফ্যাসিস্ট সরকারের পতনের কোন বিকল্প নেই। দলকে আরও শক্তিশালী ও সুসংগঠিত করে দ্রুততম সময়ের মধ্যে এই ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত করে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিশ্চিত করতে হবে।
গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় যশোর জেলা স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল আয়োজিত পৃথক দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
অনিন্দ্য ইসলাম অমিত আরও বলেন, দেশের জন্যে বেগম খালেদা জিয়া তার স্বামী ও এক সন্তানকে হারিয়েছেন। তার আরেক সন্তান জীবিত থাকলেও বেগম খালেদা জিয়ার থেকে হাজার হাজার মাইল দূরে। তার দলের ৬ শতাধিক কর্মী গুমের শিকার হয়েছেন। হাজার হাজার কর্মী খুনের শিকার হয়েছেন। ৪০ লাখ নেতা-কর্মী মিথ্যা মামলার শিকার হয়ে আদালতের বারান্দায় ঘুরে বেড়াচ্ছেন। এমন পরিস্থিতির মধ্যে বেগম খালেদা জিয়া আজ মৃত্যুপথযাত্রী হয়েও ফ্যাসিস্ট সরকারের সাথে আপোষ করেন নি। তিনি দেশকে ভালোবেসে ও জনগণের প্রতি দায়বদ্ধ থেকে অবিচল রয়েছেন সুষ্ঠু নির্বাচনের দাবিতে । যে কারণে ফ্যাসিস্ট সরকার তাকে বিনা চিকিৎসায় মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।


রোববার জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত পৃথক দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড.সৈয়দ সাবেরুল হক সাবু,যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন,সদস্য মিজানুর রহমান খান,আব্দুস সালাম আজাদ,মারুফুল ইসলাম,অ্যাড.হাজী আনিছুর রহমান মুকুল,মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু,কাজী আজম,সিরাজুল ইসলাম,নগর বিএনপির বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ,সাধারণ সম্পাদক এহসানুল হক সেতু,যুগ্ম-সম্পাদক জহিরুল আলম,সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাসুম,ফারুখ হোসেন,সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক,জেলা কৃষকদলের আহ্বায়ক উপাধ্যক্ষ মকবুল হোসেন,জেলা শ্রমিকদলের ভারপ্রাপ্ত সভাপতি আবু জাফর,সাধারণ সম্পাদক মোহাম্মাদ সাহাবুদ্দিন,জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম,সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল,সিনিয়র সহসভাপতি নির্মল কুমার বিট,সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা,যুগ্ম-সম্পাদক রেজোয়ানুল ইসলাম খান রিয়েল,জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর,সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি,সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান প্রমুখ।